spot_img
spot_img

রবিবার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮, সকাল ৬:১২

প্রচ্ছদবয়স বাড়ায় খুশি জোলি!
Array

বয়স বাড়ায় খুশি জোলি!

বিনোদন ডেস্ক : হলিউডের সবচেয়ে আবেদনময়ী অভিনেত্রী বলা হয় তাকে। সৌন্দর্য আর সাবলীল অভিনয় দক্ষতায় তিনি বিশ্ব সেরা নায়িকাদের একজন। লারা ক্রফট, চেঞ্জেলিং, সল্ট, মিষ্টার অ্যাণ্ড মিসেস স্মিথের মতো ছবিতে অনবদ্য অভিনয়ে দর্শক মনে গেড়েছেন স্থায়ী আসন। তিনি অ্যালেঞ্জিনা জোলি।

তার সৌন্দর্য্যে মুগ্ধ লাখো ভক্ত। সেই জোলিই জানিয়েছেন, নিজের বয়স বাড়ছে বলে কোন দুঃখ নেই তার। বরং, যত বয়স বাড়ছে, তার চেহারা তার মায়ের মতো হয়ে যাচ্ছে, এই ব্যাপারটি তাকে বেশ আনন্দিত করে। আয়নায় নিজের চেহারা দেখে যখন বোঝেন বুড়িয়ে যাচ্ছেন, তখন তিনি উপলব্ধি করেন যে আসলে তিনি বেঁচে আছেন।

অবশ্য চেহারা বা শরীরের যে কোন জায়গায় কারণ ছাড়া কোন দাগ পড়ুক এটা জোলি কোনোভাবেই চান না। ক্রমাগত বয়স বাড়তে থাকা চেহারার খুঁত তিনি নিয়মিত দেখেন। কিন্তু, নিজের চেহারায় মূলত তিনি দেখেন নিজের পরিবারের প্রতিচ্ছবি।

ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর পরিবার নিয়েই মূলত ব্যস্ত সময় পার করেন ছয় সন্তানের মা ৪৩ বছর বয়সী অ্যাঞ্জেলিনা জোলি। শুধু বিনোদন জগতই নয়, বিশ্বব্যাপী মানবতার প্রচার, শরণার্থীদের নিয়ে কাজ করেন জোলি। ২০০১ সালে মনোনিত হন জাতিসংঘের শরণার্থী সংস্থার শুভেচ্ছাদূত। দুইবার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড, তিনবার গোল্ডেন গ্লোবের পাশাপাশি অ্যালেঞ্জিনা জোলির ঝুলিতে আছে একাডেমি পুরস্কারসহ নানা সম্মননা।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত