spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, বিকাল ৫:২৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদজো বাইডেনকেও পেটানোর হুমকি দিলেন ট্রাম্প
Array

জো বাইডেনকেও পেটানোর হুমকি দিলেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মানেই আলোচনা-সমালোচনা। এবার ওবামা সরকারের ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনকে পেটানোর হুমকি দিলেন ট্রাম্প। যদিও হুমকিটা প্রথমে এসেছিল জো বাইডেনের পক্ষ থেকেই। বৃহস্পতিবার এমন তথ্য দিয়ে খবর প্রকাশ করে স্কাই নিউজ।
স্থানীয় সময় ২২ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪.১৯ মিনিটে এক টুইটে ট্রাম্প লিখেছেন, পাগল জো বাইডেন নিজেকে চালাক বলে প্রমাণের চেষ্টা চালাচ্ছেন। আসলে তিনি দুর্বল, শারীরিক ও মানসিক দুদিক থেকেই। তারপরও তিনি আমায় ভয় দেখাচ্ছেন। এ নিয়ে দু’দুবার তিনি আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ভয় দেখিয়েছেন। তিনি আসলে চেনে না আমি কেমন মানুষ। তিনি কেঁদেও পার পাবেন না। এভাবে ভয় দেখাতে আসবেন না, জো।
গত মঙ্গলবার সাবেক ওবামা সরকারের ভাইস প্রেসিডেন্ট মায়ামিতে যৌন নিপীড়ন বিরোধী একটি র‌্যালিতে যোগ দিয়ে ২০০৫ সালে নারীদের নিয়ে ট্রাম্পের করা আপত্তিকর মন্তব্যের কড়া সমালোচনা করেন।
‘হলিউড অ্যাক্সেস’ নামের একটি ভিডিও টেপে ট্রাম্প বলেছিলেন, নারীদের অনুমতি ছাড়াই তিনি মেয়েদের শরীর স্পর্শ করতে পারেন। এমনটি করেছেনও।
মঙ্গলবারের র‌্যালিতে এ বিষয়ে মন্তব্য করতে গিয়ে জো বাইডেন ট্রাম্পকে উদ্দেশ্য করে বলেন, আমরা যদি হাইস্কুলের ছাত্র হতাম, তাহলে আমি জিমনেসিয়ামের পেছনে নিয়ে গিয়ে পেটাতাম।
জো বাইডেন ওই সময় ট্রাম্পকে একটি বিশেষ ইতর প্রাণীর বাচ্চা বলেও অভিহিত করেন।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত