spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৮:১০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদজাবিতে চার শিক্ষার্থীকে শোকজ র‌্যাগিংয়ের অভিযোগে
Array

জাবিতে চার শিক্ষার্থীকে শোকজ র‌্যাগিংয়ের অভিযোগে

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) র‌্যাগিং ও মারধরের অভিযোগে ৪৬ তম ব্যাচের চার শিক্ষার্থীকে শোকজ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 
 গত বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন।

 
তিনি জানান, ১৫ মার্চ বিশ্ববিদ্যালয়ের সপ্তম ছায়ামঞ্চে ফিন্যান্স ও ব্যাঙ্কিং বিভাগর প্রথম বর্ষের শিক্ষার্থীদের র‌্যাগিং ও মারধরের অভিযোগে সরকার ও রাজনীতি বিভাগের অর্নব, গুলজার ও নাইমুর এবং ইতিহাস বিভাগের আসিফকে শোকজ নোটিশ দেয়া হয়েছে। তাদেরকে আগামী সাত দিনের মধ্যে (২৯ মার্চ) কারণ দর্শনোর জন্য বলা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ অভিযুক্ত চার শিক্ষার্থীর বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে ফিন্যান্স ও ব্যাঙ্কিং বিভাগর ৪৬ তম ব্যাচের ১৪ জন শিক্ষার্থীকে সপ্তম ছায়া মঞ্চে ডেকে নিয়ে র‌্যাগিং ও মারধরের অভিযোগ রয়েছে। ভুক্তভোগী শিক্ষার্থীরা বুধবার ঘটনার বিচার দাবি করে প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছে।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত