spot_img
spot_img

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:০০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমিয়ানমারে দুই বছরের শিশুকে ধর্ষণকারীর মৃত্যুদণ্ড
Array

মিয়ানমারে দুই বছরের শিশুকে ধর্ষণকারীর মৃত্যুদণ্ড

দুই বছরের এক শিশুকে ধর্ষণ ও হত্যার দায়ে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন মিয়ানমারে একটি আদালত। পিয়িন ও লউইন টাউনশিপের একটি জেলা আদালত এ আদেশ দেন। খরব দ্য ইরাবতীর।
পিয়িন ও লউইন জেলা আদালতের মুখপাত্র হতয়ে হতয়ে মাও বলেছেন, অভিযুক্ত ব্যক্তি ওই শিশুকে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করার পর আদালত এ সাজা দেন।

পিয়িন ও লউইন জেলার মাদায়া টাউনশিপের বাসিন্দা কো ফিও হতেত অং মওয়ে কাদেসেইক গ্রামের দুই বছরের ওই শিশুকে ধর্ষণ ও হত্যা করে। পরে ২৩ বছরের ওই যুবককে ১৩ ফেব্রুয়ারি গ্রেপ্তার করা হয়।
১৩ ফেব্রুয়ারি শিশুটির বাবা-মা তাকে দাদীর কাছে রেখে বনে কাঠ সংগ্রহ করতে যায়। কিন্তু পরে তাকে একটি কলা বাগানে অচেতন অবস্থায় খুঁজে পাওয়া যায়। সেখান থেকে তাকে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।
স্থানীয়রা অং-কে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।
এদিকে আদালত জানিয়েছেন, অং চাইলে আগামী সাত দিনের মধ্যে উচ্চ আদালতে তার সাজার ব্যাপারে আবেদন করতে পারবেন।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত