spot_img
spot_img

শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮, রাত ১০:৩৯

প্রচ্ছদরোবট ২.০? কেমন হবে ?
Array

রোবট ২.০? কেমন হবে ?

এটি হতে যাচ্ছে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের এ যাবৎকালের সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র যার নির্মাণব্যয় ৪৫০ কোটি রুপি। ছবিতে নায়ক চরিত্রে রয়েছেন দক্ষিণ ভারতের সুপারস্টার রজনীকান্ত। সঙ্গে অ্যান্টিহিরোর চরিত্রে বলিউডের অক্ষয় কুমার। ধুমধারাক্কা অ্যাকশনের ভাঁজে ভাঁজে সায়েন্স ফিকশন। বলছিলাম ভারতের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘২.০’ নিয়ে যেটি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’-এর পরবর্তী পর্ব। ছবিটিতে আগের পর্বের মতো নেই ঐশ্বরিয়া রায় বচ্চন, তার স্থলাভিষিক্ত হয়েছেন অ্যামি জ্যাকসন।
ছবির অ্যান্টি হিরোর চরিত্রে ভাবা হয়েছিল অনেকের নাম! এই তালিকায় ছিলেন কমল হাসান, আমির খান, দক্ষিণের বিক্রম, হৃতিক রোশন, নীল নিতি মুকেশ থেকে শুরু করে আর্নল্ড শোয়ার্জনেগার পর্যন্ত। কিন্তু শেষ পর্যন্ত ডক্টর রিচার্ড নামক এই রোলটি জোটে অক্ষয় কুমারের ভাগ্যে। ছবিটিতে একটি কিংবা দুটি নয়, ১২টির মতো ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় হাজির হবেন অক্ষয়।
তামিল ছবিতে ভিজিলান্তে সিনে-ধারা প্রবর্তক এস শঙ্করের ক্যারিয়ারের ঝুলিতে যেমন রয়েছে জেন্টলম্যান, ইন্ডিয়ান, নায়ক, জিন্সের মতো ড্রামা-থ্রিলার-কমেডি জেনারের ছবি, তেমনিভাবে রয়েছে আই, রোবট-১-এর মতো বিজ্ঞানভিত্তিক উচ্চ বাজেটের সব ছবি। ও হ্যাঁ, রজনীকান্তের ক্যারিয়ারের অন্যতম আলোচিত ছবি ‘শিবাজী দ্য বস’ এবং থ্রি ইডিয়টসের তামিল রিমেক ‘নানবান’ এই পরিচালকেরই নির্মাণ।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত