spot_img
spot_img

রবিবার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮, ভোর ৫:৪৪

প্রচ্ছদআমার বেলায় জামিন পেতে কেন এতো দেরি হচ্ছে?
Array

আমার বেলায় জামিন পেতে কেন এতো দেরি হচ্ছে?

জেল থেকে বের হতে আমার কেন এতো সময় লাগছে’ কেন আমি জেল থেকে বের হতে পারছি না।  অন্য আসামিরা হাইকোর্টে জামিন আবেদন করলে জামিন পায়, আমার বেলায় সেটি কেন হচ্ছে না? রোববার বিকেলে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে তার আইনজীবীরা দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন।
কারাগার থেকে বের হয়ে তার আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, সুপ্রিম কোর্টের আইনজীবী সমিতির নির্বাচনের ফলাফলে ম্যাডাম খুশি হয়েছেন। সুষ্ঠু জাতীয় নির্বাচন হলে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী।
খালেদা জিয়ার আরেক আইনজীবী জয়নুল আবেদীন বলেন, শারীরিক অবস্থা থেকে খালেদা জিয়ার মনোবল অনেক শক্ত আছে। আইনজীবী সমিতির নির্বাচনের ফলাফল শুনে তিনি অনেক খুশি হয়েছেন। তিনি বলেছেন, নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় নির্বাচনসহ সব নির্বাচনে বিএনপি জয়লাভ করবে।

রোববার বিকেল পৌনে ৪টার দিকে ছয় আইনজীবী কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন। সাড়ে ৫টার দিকে তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বের হয়ে আসেন।
আইনজীবীরা হলেন, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার জমির উদ্দীন সরকার, অ্যাডভোকেট রেজাক খান, অ্যাডভোকেট এ জে মোহম্মদ আলী ও ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গেলো ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। এ মামলায় তিনি কারাবন্দী রয়েছেন। তার বড় ছেলে তারেক রহমানসহ অপর আসামিদের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেন আদালত।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত