spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১১:৪০

প্রচ্ছদশহীদদের শ্রদ্ধা জানাতে বাগেরহাট স্মৃতিসৌধে জনতার ঢল
Array

শহীদদের শ্রদ্ধা জানাতে বাগেরহাট স্মৃতিসৌধে জনতার ঢল

বাগেরহাটঃমহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করল বাগেরহাটবাসী। সোমবার ২৬ মার্চ সকাল সাড়ে ৬টায় শহরের দশানী এলাকায় মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্বে শ্রদ্ধা জানায় বাগেরহাটের সর্বস্তরের মানুষ। এসময় শ্রদ্ধা জানাতে আসা জনতার ঢল নামে স্মৃতিস্তম্বে। জনাকীর্ণ হয় দশানী মোড়সহ আশপাশ এলাকা।
জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি, সহ-সভাপতি এ্যাড. মীর শওকত আলী বাদশা, যুবলীগ, ছাত্রলীগ, জেলা বিএনপি, বাগেরহাট সরকারি পিসি কলেজ, বাগেরহাট সরকারি মহিলা কলেজ, বাগেরহাট কামিল মাদ্রাসা,  বাগেরহাট প্রেসক্লাব, দৈনিক বাস্তবতা, সিভিল সার্জনের কার্যালয়, জেলা আইনজীবি সমিতি, চিংড়ি গবেষনা ইনস্টিটিউট, জেলা তাতীলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ জেলার বিভিন্ন সংগঠন ও সাধারণ মানুষ শহীদদের শ্রদ্ধা জানান। 
পরে সকাল ৮টায় শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন শেষে আনুষ্ঠানিক ভাবে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করে।
 

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত