spot_img
spot_img

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, রাত ১১:১২

প্রচ্ছদকাল বিএনপির শোভাযাত্রা
Array

কাল বিএনপির শোভাযাত্রা

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আগামীকাল মঙ্গলবার রাজধানীতে শোভাযাত্রা করবে বিএনপি। শোভাযাত্রাটি দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দুপুর ২টায় শুরু হবে।

বিএনপির পক্ষ থেকে মোবাইল ফোনে পাঠানো খুদে বার্তায় দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ তথ্য জানান। এ সময় শোভাযাত্রায় বিএনপির স্থায়ী কমিটির সদস্যসহ দলের জ্যেষ্ঠ নেতারাও উপস্থিত থাকবেন বলেও তিনি জানান।

এর আগে গত শনিবার নয়াপল্টনে দলের স্থায়ী কমিটি ও জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে এক যৌথসভা শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন ‘মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ২৭ মার্চ রাজধানীতে শোভাযাত্রা করবে বিএনপি। এ বিষয়ে প্রশাসনকেও জানানো হয়েছে।’

এদিকে আগামীকালের স্বাধীনতা শোভাযাত্রায় অংশ নিতে বিএনপি ও দলের সব অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

এদিকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আজ সোমবার সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানায় বিএনপি। এরপর শেরে বাংলানগরে দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত