spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৭:১০

প্রচ্ছদনিশো সাফার নতুন গল্প
Array

নিশো সাফার নতুন গল্প

এলাকার স্মার্ট বড়ভাই আবদুল্লাহ (নিশো)। তার কথায় এলাকা চলে। বড়ভাই পোষাকে-কাজে ও কথাবার্তায় কিন্তু দারুন স্মার্ট! ম্যাগী গেন্জির সাথে হাফ প্যান্ট আর হাতে রুমাল নিয়েই সে সারা এলাকা টোটো করো চষে বেড়ায়! সাথে থাকে তার জিগরী ছোট ভাই জাম্বু ( সিয়াম নাসির) আর কিছু বখাটে ছোট ভাই-ব্রাদার। 

এলাকার সুন্দরী মেয়ে আদরকে (সাফা) আবদুল্লাহ ভালোবাসে; কিছু বলতে চায়। কিন্তু পারে না। এরইমধ্যে সে সাফার ছোটভাই ফারহানকে (ফারহান) এক ইস্যুতে মারধর করে জাম্বুকে সাথে নিয়ে। সাফা জানতে পেরে আবদুল্লাহকে অনেক ঝাড়ি -বকা দেয়। পরে অবশ্য তাদের মধ্যেকার এই রাগ-অভিমান ভালোবাসায় রূপ নেয়; কারণ আবদুল্লাহ তার মনের কথা অবশেষে আদরকে বলতে পারে। 

ফান-কমেডি আর সিরিয়াস ধাঁচের এমন গল্প নিয়ে মাবরুর রশীদ বান্নাহ নির্মাণ করলেন নাটক ' কিছু বলতে চাই'। ফাহাদ আল মুক্তাদীরের গল্পে নির্মিত এর সংলাপ, কাহিনী,চিত্রনাট্যও বান্নাহ'র লেখা। 

এই প্রসঙ্গে সাফা বলেন, 'বরাবরই আমি বান্নাহ ভাই এর কাজ করি। তবে এই গল্পটি অসাধারণ। সাথে সহশিল্পী হিসেবে তো নিশো ভাই অনবদ্য। আশা করি ভালো একটি কাজ হবে।'

অন্যদিকে নিশো বলেন,' আমি এলাকার একজন স্মার্ট বড়ভাই এর চরিত্রে অভিনয় করেছি। সাফা চমৎকার একজন অভিনেত্রী, সেই সাথে বান্নাহ নির্মাতা হিসেবে অসাধারণ! ভালো একটি নাটক হবে বলে আশা করছি।' 

কাওলা ও বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হয়েছে। নির্মাতা সূত্রে জানা যায়, অাসছে বৈশাখে অনলাইনে নাটকটি উন্মুক্ত করা হবে।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত