spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৬:৪৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদকেন ছাদ থেকে লাফ দিলেন এই সুন্দরী মডেল?
Array

কেন ছাদ থেকে লাফ দিলেন এই সুন্দরী মডেল?

বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের এক মডেল। আহতাবস্থায় এখন হাসপাতালে ভর্তি আছেন তিনি। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

 
ভারতীয় গণমাধ্যমের খবর, বেহালা সত্যেন রায় রোডের বাসিন্দা তিয়াসা তার বাবা-মায়ের সঙ্গেই থাকতেন। শনিবার সন্ধ্যায় আচমকাই দোতলা বাড়ির ছাদ থেকে লাফ দেন তিয়াসা।

আশঙ্কাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালে।

পরিবার জানিয়েছে, বেশ কিছু দিন ধরেই স্নায়ুরোগে ভুগছিলেন তিনি। তার চিকিৎসাও শুরু হয়েছিল। কিন্তু এর মধ্যেই আত্মহত্যার চেষ্টা করলেন তিয়াসা।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত