spot_img
spot_img

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, রাত ১১:৫৩

প্রচ্ছদকামড় দিওনা’ এরপর তাহসীনেশনের ‘ধরো না’
Array

কামড় দিওনা’ এরপর তাহসীনেশনের ‘ধরো না’

আগামী ৫ এপ্রিল আসছে জনপ্রিয় ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর তাহসীন রাকিবের নতুন মিউজিক্যাল ফিল্ম ‘ধরো না’। গত বছরের ভাইরাল ও বহুল আলোচিত গান ‘কামড় দিওনা’ এরপর এবার বৈশাখের আগে মুক্তি পাচ্ছে তার নতুন এই মিউজিক্যাল ফিল্মটি। এর পরিচালনা করেছেন আসিফ রহমান।

তাহসীন রাকিব অর্থাৎ তাহসীনেশনের গান ‘কামড় দিওনা’ বের হয় ২০১৭ সালের ২৫ জুন। এর আগে ২০১৭ সালের জানুয়ারিতে একটি রেডিও স্টেশনে গানটি আনরিলিজড এক্সক্লুসিভলি প্লে করা হয়। রেডিওতে রিলিজ হওয়ার পর পুরো দেশে তখন ব্যাপক সাড়া পায় ‘কামড় দিওনা’। প্রায় হাজারখানিক ডাবস্ম্যাশ, মিউজিক্যালি এবং কভার বানানো হয়েছিল গানটি নিয়ে। সব মিলিয়ে ‘কামড় দিওনা’ ইউটিউব ভিউ হয় দশ মিলিয়নেরও বেশি।চলতি বছর ফেব্রুয়ারিতে তাহসীনেশনের চ্যানেলে রিলিজ পায় আরেকটি ভ্যালেন্টাইনস স্পেশাল গান ‘গাড়িতে না’। এই গানটিও অনেক সাড়া পায় শ্রোতাদের মাঝে। গানটি দিয়েও অনেক ডাবস্ম্যাশ, মিউজিক্যালি এবং ড্যান্স কভার বানানো হয়।

একই ধারাবাহিকতায় তাহসীনেশন এখন বের করতে যাচ্ছে ‘ধরো না’। গানটি গেয়েছেন এবং লিরিক্স লিখেছেন তাহসীন রাকিব। মিউজিক কম্পোজ করেছেন রুম্মান চৌধুরী।

তাহসীন রাকিব বলেন, ‘বন্ধু আইলা না’, ‘কামড় দিওনা’, ‘গাড়িতে না’ এরপর ‘ধরো না’ হচ্ছে আমার আর রুম্মানের ‘না’ সিরিজের চতুর্থ গান।এ গানটি নিয়ে আমরা একটি মিউজিক্যাল ফিল্ম তৈরি করতে যাচ্ছি। সেখানে অভিনয় করেছেন

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত