spot_img
spot_img

সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৯:১২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদখুলনায় মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু
Array

খুলনায় মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু

খুলনা সার্কিট হাউস মাঠে মাসব্যাপী ১৭তম খুলনা আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু হয়েছে। খুলনা চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে ও মেসার্স এলিন ট্রেডার্সের সার্বিক ব্যবস্থাপনায় এই মেলা অনুষ্ঠিত হচ্ছে। শনিবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী বলেন, এ অঞ্চলের উন্নয়নে বর্তমান সরকার খুবই আন্তরিক। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক চ্যালেঞ্জ মোকাবেলা এবং কঠোর পরিশ্রম করে সফলভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি বলেন, পদ্মাসেতু আজ দৃশ্যমান হয়েছে। পদ্মাসেতুর নির্মাণ কাজ সম্পন্ন হলে এ অঞ্চল একটি অর্থনৈতিক জোনে পরিণত হবে।

খুলনা চেম্বার অব কমার্সের সভাপতি কাজি আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এমপি, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি, কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির এবং খুলনা জেলা প্রশাসক মোঃ আমিন উল আহাসন। অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা চেম্বারের পরিচালক মফিদুল ইসলাম টুটুল। এ সময় উপস্থিত ছিলেন- কেডিএ’র চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহমেদুল কবীর, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) নিশ্চিন্ত কুমার পোদ্দার, খুলনা শিপইয়ার্ড লিমিটেডের জেনারেল ম্যানেজার ক্যাপ্টেন এম তারেক প্রমুখ।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয় মাসব্যাপী খুলনা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ২০টি প্যাভিলিয়ান ও মিনি প্যাভিলিয়ানসহ ২২০টি স্টল অংশ নিচ্ছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত