spot_img
spot_img

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, রাত ৮:৩১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদপাঞ্জাবি নাচে গেইল
Array

পাঞ্জাবি নাচে গেইল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গত মৌসুমে রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে (আরসিবি) খেলেছেন ক্রিস গেইল। কিন্তু এবছরের আইপিএল নিলামে এই ব্যাটিং দানবকে ধরে রাখেনি বিরাট কোহলি নেতৃত্বাধীন দলটি। তাতে কি কোনো কিছু যায় আসে গেইলের। এবারের আসরে নতুন দল পেয়েছেন। খেলবেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে। দরজায় কড়া নাড়ছে আইপিএল তার আগে একেবারে পাঞ্জাবি রঙে নিজেকে রাঙিয়ে নিয়েছেন টি-টোয়েন্টির সবচেয়ে বড় তারকা।
ভারতে যে বিদেশি ক্রিকেটাররা অত্যন্ত পছন্দের তাদের মধ্যে গেইল অন্যতম। ধামাকা ক্রিকেটের সঙ্গে তার জীবন যাপনও ভিন্ন রকম। সোশ্যাল মিডিয়ায় সব সময় পার্টি মুডে দেখা যায়। মাঠ কিংবা মাঠের বাইরে গান বাজলেই নাচে মেতে ওঠেন এই ক্যারিবিয়ান তারকা। 
সম্প্রতি নিজ ইনস্টাগ্রাম যে ভিডিও পোস্ট করেছেন তা ভারতীয় ফ্যানদের একেবারে মুগ্ধ করে দিচ্ছে। ৩৮ বছরের এই ক্রিকেটার  একটি ভাঙড়া (পাঞ্জাবি) গানের তালে যেভাবে নাচলেন তাতে পাঞ্জাবিদের চেয়ে তাকে কোনও অংশে কম মনে হচ্ছে না। নিজের পোস্টের ট্যাগ লাইনে আবার লিখেছেন, ‘কিং গেইল আসছে ভারতে’।
এদিকে পাঞ্জাবিতে মিশে গেলেও এখনও দলের সঙ্গে অনুশীলনে যোগ দেননি গেইল। এবারের আইপিএল শুরু হচ্ছে ৭ এপ্রিল থেকে। পরের দিন নিজেদের মাঠে কিংসদের প্রথম ম্যাচ দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে। 
এবারের আইপিএল নিলামে পুরতান ফ্রাঞ্চাইজি গেইলকে ছেড়ে দেবার পর অস্বাভাবিক এক পরিস্থিতি তৈরি হয়। নিলামের প্রথম রাউন্ডে কোনও দলই তার জন্যে বিডও করেনি। তাই এই আইপিএল ফের একবার নিজেকে নতুন করে প্রমাণের লক্ষ্যে গেইল।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত