spot_img
spot_img

রবিবার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮, ভোর ৫:১১

প্রচ্ছদএবার চলচ্চিত্র দিবসের উপস্থাপনায় পিয়া
Array

এবার চলচ্চিত্র দিবসের উপস্থাপনায় পিয়া

জাতীয় চলচ্চিত্র দিবস উপস্থাপন করবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। বিপিএলের সর্বশেষ আসরে উপস্থাপনা দিয়ে মাতিয়েছিলেন পিয়া। এছাড়া ট্রাভেল শো, চলচ্চিত্র সম্পর্কিতসহ বড় বড় আসরে উপস্থাপনা করে আগেই দক্ষতার প্রমাণ দিয়েছেন এ লাস্যময়ী।

৩ এপ্রিল এফডিসিতে জাঁকজমকপূর্ণভাবে ষষ্ঠবারের মতো দিবসটি পালিত হবে। সকাল ১১ টায় র‍্যালি, ১১ টা ৩০ মিনিটে মেলা উদ্বোধন, ১২ টায় টক শো, রেড কার্পেট সংবর্ধনা, স্থিরচিত্র প্রদর্শনী, চলচ্চিত্র প্রদর্শনী, বিকেল ৩ টায় সেমিনার ও ৫ টায় চিত্রতারকাদের উপস্থিতিতে সংস্কৃতিক অনুষ্ঠান। পিয়ার সঙ্গে পুরো অনুষ্ঠান উপস্থাপনায় আরও থাকবেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও  ইমন। মাঝে মাঝে মঞ্চে আসবেন চিত্রনায়ক আমিন খান ও পূর্ণিমা। 

পিয়া বলেন, অন্যান্য বারের তুলনায় এবার জমকালো আয়োজন হতে যাচ্ছে। তাছাড়া আমি চলচ্চিত্রের একজন নিবন্ধিত শিল্পী। আমার সঞ্চালনায় অনুষ্ঠানটি যেন প্রাণবন্ত বেশি হয়, সেই চেষ্টা করবো।

জাতীয় চলচ্চিত্র দিবস উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, সকাল সকাল থেকেই এফডিসিতে নানা আয়োজনে পালন করা হবে এবারের চলচ্চিত্র দিবস। এফডিসি চত্বরের মূল মঞ্চে হবে চলচ্চিত্র দিবসের উদ্বোধনী অনুষ্ঠান।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত