spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৮:২৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅন্ধকার জীবনের গল্প শোনালেন সানি
Array

অন্ধকার জীবনের গল্প শোনালেন সানি

ইতিমধ্যেই বলিউডে পায়ের তলার মাটি পোক্ত করে ফেলেছেন তিনি। অভিনয় করছেন চুটিয়ে। তিন সন্তানের মা হয়েছেন। তবুও তার অতীত পেশা এখনও যেন পিছু ছাড়ে না।

তিনি সানি লিওন। কোনও কিছুর বিনিময়েই সানির পর্ন তারকা ইমেজ যেন ভুলতে পারেন না দর্শকদের একটা বড় অংশ। আর এ জন্য ঘৃণার শিকারও হতে হয় তাকে।

তবে এর শুরুটা অনেক আগে। সেই ২১ বছর বয়সে। অনেকে ভাবেন, ভারতে আসার সিদ্ধান্ত নেওয়ার পরেই হয়তো সানিকে এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল। তবে তা ঠিক নয়। সম্প্রতি সংবাদমাধ্যমে সানি নিজেই জানিয়েছেন সে কথা।

সানির কথায়, অনেকে ভাবেন, ভারতে আসার সিদ্ধান্ত নেওয়ার পরেই আমার সমালোচনা শুরু হয়। কিন্তু এটা ভুল ধারণা। ২১ বছর বয়সে প্রথম ঘৃণার শিকার হয়েছিলাম। ফলে সমালোচনার জন্য এই দেশ দায়ী, এমনটা নয়। দায়ী সাধারণ সমাজ।

সমালোচনার সময় সানি বরাবরই পাশে পেয়েছেন তার পরিবারকে। তার কথায়, আমাকে আর ভাইকে সব রকম নেগেটিভ বিষয় থেকে আড়াল করে রাখতেন পরিবারের সদস্যরা। কিন্তু ওই ২১ বছর বয়সে যখন আমাকে নিয়ে অনেকে খারাপ কথা বলতে শুরু করে, তখন সত্যিই মানসিক ভাবে ভেঙে পড়েছিলাম।

নিজে জীবনে অনেক খারাপ সময় দেখেছন। অনেক সমালোচনা শুনেছেন। কিন্তু সন্তানদের সে সব থেকে দূরে রাখতে চান সানি। তার কথায়, মা হিসেবে আমার সন্তানদের কেউ মানসিক বা শারীরিক ভাবে আঘাত করুক আমি কখনও চাইব না। আমি ঘৃণার শিকার হয়েছি। আমার সন্তানদের যেন তা সহ্য করতে না হয়।

সানি লিওনের বাস্তব জীবন এবার বড়পর্দাতেও দেখা যাবে। কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কী ভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে পেশা তৈরি করল এবং পরবর্তীকালে তার বলিউড জার্নিতে সবটাই দেখানো হবে ওই সিরিজে।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত