spot_img
spot_img

বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, রাত ৮:৫০

প্রচ্ছদসোশ্যাল মিডিয়ায় সরব হচ্ছেন ফেরদৌস
Array

সোশ্যাল মিডিয়ায় সরব হচ্ছেন ফেরদৌস

ঢাকাই ছবির অন্যতম নায়ক ফেরদৌস। এতদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছিলেন না এ চিত্রনায়ক। বিশেষ কারণেই ছিলেন না বলে জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘এই মাধ্যমগুলোর কারণে খুব সহজে ঘরের কথা পরে জেনে যায়।

কখন কী করছেন, কী খাচ্ছেন, কোথায় বেড়াতে গেলেন তা অন্যকে জানানোর দরকারই বা কী! তা ছাড়া এসব মাধ্যমে সময় দিতে গেলে কাজের দিকেও মনোযোগ কমে যায়। তাই নিজেকে এ মাধ্যমের বাইরে রেখেছিলাম।’

এতদিন এ ধরনের কথা বলে এলেও শেষ পর্যন্ত নিজের যুক্তি থেকে কিঞ্চিত সরে এলেন তিনি। ভক্তদের চাপে তাকে আসতেই হল এ প্লাটফর্মে- সম্প্রতি এমনটাই জানিয়েছেন ফেরদৌস। বাংলা নববর্ষে ভক্তদের উপহার হিসেবে আগামী পহেলা বৈশাখে তিনি ফেসবুকে নিজের আইডি থেকে সরব হচ্ছেন।

ফেসবুকে একটি ফ্যান পেজ খোলার সিদ্ধান্ত নিয়েছেন এ তারকা। তবে পেজটি দেখভাল করার দায়িত্বে তিনি নন, থাকবে একটি অ্যাডমিন প্যানেল। এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘কয়েকজন মিলে এখন পেজটি তৈরির কাজ করছে।

আমাকে আগামী সপ্তাহে দেখাবে তারা। হ্যাঁ বললে আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে। আশা করি, পহেলা বৈশাখে পেজটির আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারব। তখন লিংকটাও শেয়ার করার অনুরোধ করব ভক্তদের।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত