spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৭:৫৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদস্বপ্ন পূরণে সুজানা
Array

স্বপ্ন পূরণে সুজানা

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুজানা জাফর পুরোপুরি ব্যবসায় মনোযোগী হয়েছেন। আসছে ৬ই এপ্রিল তিনি শুরু করবেন তার ব্যবসা প্রতিষ্ঠান ‘সুজানা ক্লোজেট’। রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু করছেন বলে জানান তিনি। গেল বছরেও তিনি একবার ব্যবসা শুরু করেন। কিন্তু বিভিন্ন কারণে সেটি বন্ধ করে দেন। সুজানা বলেন, আগের প্রতিষ্ঠানের শোরুমটি অন্যের সঙ্গে শেয়ার ছিল।প্রতিষ্ঠানের শোরুমটি অন্যের সঙ্গে শেয়ার ছিল।
এবার এককভাবে দিচ্ছি। নিজের মতো প্রতিষ্ঠানটি সাজাচ্ছি। এখানে সময়োপযোগী বিভিন্ন পোশাক পাবেন সবাই। আমি নিজেও ফ্যাশন সচেতন। সেই দিক থেকে বিবেচনা করে এই প্রতিষ্ঠানটি শুরু করছি। ব্যবসা প্রসঙ্গে তিনি আরো বলেন, ছোটবেলা থেকে ইচ্ছে ছিল ব্যবসা করার। এতদিন ক্যারিয়ার ও পারিবারিক ব্যস্ততায় এটিতে ঠিকমতো সময় দেয়া হয়ে ওঠেনি। এবার নিজের স্বপ্ন পূরণের জন্য নেমেছি। আশা করছি সকলের সহযোগিতা পাবো আমার এই পথ চলায়। এদিকে চলতি বছরের শুরু থেকে এই অভিনেত্রী দেশের বাইরে ছিলেন বেশি। ফলে বিশেষ দিবসের কোনো নাটক-টেলিছবিতে তাকে দেখা যায়নি। এছাড়া তিনি নিজেও অনেকের চেয়ে কাজ কম করছেন বলে জানান। এই প্রসঙ্গে তার ভাষ্য, আমি কাজ অল্প করি। কিন্তু দর্শকের মনে দাগ কাটার মতো কাজ করে থাকি। একজন শিল্পীকে দর্শকের মনে থাকার জন্য সারা বছর কাজ করার প্রয়োজন মনে করি না। বছরে ভালো কিছু কাজ করলেই দর্শক তাকে মনে রাখবে। 
তবে আসছে ঈদের জন্য কাজ করার ইচ্ছে রয়েছে। ভালো গল্প ও চরিত্র পেলে দর্শক ঈদের নাটক-টেলিছবিতে আমাকে দেখবেন। শোবিজের বাইরে সামাজিক কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত রয়েছেন এই মডেলকন্যা। রাজধানী উত্তরার একটি প্রতিষ্ঠানে অটিস্টিক শিশুদের দেখাশোনা করছেন। 

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত