spot_img
spot_img

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, দুপুর ১:২৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদক্রীড়াঙ্গনকরোনা সংকটে ৬০০ ক্রিকেট পরিবারের পাশে কোয়াব

করোনা সংকটে ৬০০ ক্রিকেট পরিবারের পাশে কোয়াব




করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট মোকাবিলায় গত মাসে সাবেক ও বর্তমান ক্রিকেটার এবং ক্রিকেট সংগঠকদের নিয়ে জরুরি তহবিলের আহ্বান জানিয়েছিল ক্রিকেটার্স ওয়েলফেয়ার অব বাংলাদেশ (কোয়াব)। এবার সেই তহবিল থেকে অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছে সংগঠনটি।

আগামী রবিবার ‘করোনা সংকটে কোয়াবের প্রচেষ্টা’ শিরোনামে হবে এ কার্যক্রম। যেখানে দেশব্যাপী সাবেক ও বর্তমান ক্রিকেটার, সংগঠক, কোচ, আম্পায়ার, স্কোরার, গ্রাউন্ডসম্যান, নেট বোলার, টিম বয়সহ ক্রিকেটসংশ্লিষ্ট যারা অসহায় অবস্থার মধ্যে আছেন, সেই মানুষদের সাহায্য প্রদান করা হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একাডেমি মাঠে ঢাকায় উপস্থিত ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হবে। এছাড়া সারা দেশে ছড়িয়ে থাকা অন্যদের জন্য মোবাইল ব্যাকিং রকেটের মাধ্যমে আর্থিক সাহায্য পাঠিয়ে দেওয়া হবে বলে জানিয়েছে কোয়াব।

কোয়াবের এ কার্যক্রমে থাকবেন সংগঠনটির সভাপতি ও জাতীয় দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান এবং সহ-সভাপতি ও আরেক সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত