spot_img
spot_img

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, রাত ২:২৯

প্রচ্ছদক্রীড়াঙ্গনমাঠে নামার আগে অবশ্যই করোনা টেস্ট চান মিঠুন

মাঠে নামার আগে অবশ্যই করোনা টেস্ট চান মিঠুন




ইউরোপের ক্লাবগুলো শুরু করে দিয়েছে অনুশীলন। যদিও তার আগে সব খেলোয়াড়ের করোনা টেস্ট করানো হয়। বাংলাদেশ দলের ক্রিকেটার মোহাম্মদ মিঠুনও সেটা চান। মাঠে ক্রিকেট ফেরার আগে অবশ্যই সবার কোভিড-১৯ পরীক্ষা করার দাবি করেছেন তিনি।

ক’দিন আগে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও দর্শক শূন্য মাঠে ক্রিকেট আয়োজনের কথা বলেছেন। এমনকি বিশ্বকাপও এভাবে আয়োজনের পক্ষে তিনি। এছাড়া প্যাট কামিন্স সহ আরও বেশ কিছু অস্ট্রেলিয়ান খেলোয়াড়ও দাবি তুলেছেন। সেখানে বাংলাদেশে ঘরোয়া ক্রিকেট এমনভাবে শুরু হতে পারেই।

যদিও এর প্রতিবন্ধকতা রয়েছে অনেক। তবে ক্রিকেটারদের স্বার্থে এবং দেশের ক্রিকেটের স্বার্থে মাঠে ফের ক্রিকেট চাইছেন মিঠুন। আর যদি খেলা শুরু হয় তবে অবশ্যই যেন করোনাভাইরাস পরীক্ষা করা হয়, সেটাও চেয়েছেন এ ব্যাটসম্যান।

মিঠুন বলেছেন, ‘আমি মনে করি, এটা (করোনাভাইরাস পরীক্ষা) করা উচিত। আমি এটাকে শতভাগ সমর্থন করি। কার শরীরে আছে তা তো বলতে পারব না আমরা। আমার নিজের শরীরেও থাকতে পারে। এখন আমি যদি করোনা পজিটিভ হই আর খেলতে গিয়ে দলের সবাই আক্রান্ত হলো, সেটা আমি চাইব না। সংক্রমণ হয়ে থাকলে আমি সুস্থ হয়ে উঠে আবার ফিরে আসব। আমি কখনোই চাইব না যে, আমার একার জন্য গোটা দল ভুক্তভোগী হোক। সবারই করোনাভাইরাস পরীক্ষা হওয়া উচিত।’

প্রসঙ্গত, দুই রাউন্ড হওয়ার পর গত মার্চে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ স্থগিত হয়ে আছে। শুরুতে সাময়িকভাবে বন্ধ করা হলেও পরবর্তীতে সরকারী নির্দেশে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ হয়ে আছে এ লিগ।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত