spot_img
spot_img

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, রাত ৮:৪৯

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদক্রীড়াঙ্গননেতৃত্ব হারালেন সরফরাজ, নতুন অধিনায়ক বাবর

নেতৃত্ব হারালেন সরফরাজ, নতুন অধিনায়ক বাবর




ক্যারিয়ারের দুঃসময়ে ছিলেন তিনি। মাঠে বাজে খেলার মাশুল তো দিতেই হয়। ঠিক তাই হলো সরফরাজ আহমেদের। পাকিস্তানের নেতৃত্ব হারালেন এই উইকেট কিপার-ব্যাটসম্যান। ওয়ানডেতে থেকেও তাকে সরিয়ে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তানের নতুন ওয়ানডে অধিনায়ক করা হয়েছে বাবর আজমকে। তিনি আগে থেকেই ছিলেন জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক। এবার ওয়ানডেতেও তাকে অধিনায়ক করেছে পিসিবি। টেস্ট অধিনায়ক থাকছেন আজহার আলীই।

অবশ্য দল থেকে মনে হয় আপাতত বাদ পড়ছেন না সরফরাজ। কারণ ২০২০-২১ মৌসুমের জন্য ঘোষিত কেন্দ্রীয় চুক্তির তালিকায় তাকে ‘বি’ ক্যাটাগরিতে রাখলেন বোর্ড কর্তারা। এখন খেলোয়াড় হিসেবে দলে টিকে থাকার লড়াইটা চালিয়ে যেতে পারবেন এই ব্যাটসম্যান।

এবার তিন ফরম্যাটেই স্থায়ী অধিনায়ক পেল পাকিস্তান দল। বুধবার বাবর আজমকে বেছে নিয়ে কোটা পূর্ণ করল পিসিবি।

পাকিস্তান দলের হেড কোচ এবং চিফ নির্বাচক মিসবাহ উল হক জানাচ্ছিলেন, ‘বাবর আজম ও আজহার আলিকে তাদের দায়িত্বের জন্য অভিনন্দন জানাচ্ছি। ভবিষ্যৎ পরিকল্পনা ঠিক করতে এটি যথাযথ একটি সিদ্ধান্ত। আমি নিশ্চিত তারা এখন দলকে এগিয়ে নেওয়ার জন্য পরিষ্কার পরিকল্পনা হাতে নেবে। তাদের হাত ধরে এগিয়ে যাবে পাকিস্তান ক্রিকেট।’







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত