spot_img
spot_img

সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১১:১৬

প্রচ্ছদক্রীড়াঙ্গন‘নিজের উদ্যম সবার মাঝে ছড়িয়ে দেন মেসি’

‘নিজের উদ্যম সবার মাঝে ছড়িয়ে দেন মেসি’




প্রায়ই শোনা যায়, লিওনেল মেসির কাঁধে চড়েই এগুচ্ছে বার্সেলোনা। মেসি না থাকলে ভঙ্গুর দশা হতো ক্লাবটির- এমন কথা প্রায়ই বলে থাকেন নিন্দুক, সমালোচকরা। এ কথা যে খুব একটা মিথ্যা নয়, তার প্রমাণ দিলেন ক্লাবের ফুল ব্যাক জর্ডি আলবা।

করোনাভাইরাসের কারণে প্রায় দুই মাসের বেশি সময় বন্ধ থাকার পর পুনরায় শুরু হয়েছে ফুটবল অনুশীলন। আগামী ১১ জুন থেকে শুরু হবে স্প্যানিশ লা লিগা। বার্সেলোনা তাদের প্রথম ম্যাচ খেলবে আগামী ১৩ জুন।

সে ম্যাচের আগে প্রায় সপ্তাহ তিনেক ধরেই চলছে একক ও দলীয় অনুশীলন। এই অনুশীলনেও দলের বাকি সবার মধ্যে বাড়তি প্রাণ যোগ করেছেন মেসি, এমনটাই মন্তব্য করেছেন বার্সার স্প্যানিশ ডিফেন্ডার আলবা। মেসির উপস্থিতি সবসময়ই অনুপ্রেরণার বলে জানিয়েছেন তিনি।

টিভিইকে দেয়া এক সাক্ষাৎকারে মেসির ব্যাপারে আলবা বলেছেন, ‘সে (মেসি) আমাদের খুবই গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। আমাদের উচিৎ তার সঙ্গে থাকা প্রতিটি মুহূর্ত উপভোগ করা।’

তিনি আরও যোগ করেন, ‘যেই উদ্যম নিয়ে ফিরে এসেছে মেসি, এটা দলের বাকি সবার কাছে একপ্রকার সংক্রামক। নিজের উদ্যম সবার মাঝে ছড়িয়ে দিতে পারে মেসি।

‘আমি এখন দলের সবার মাঝেই বাড়তি প্রাণশক্তি দেখতে পাই। মানসিক এবং শারীরিকভাবে দারুণ অবস্থায় ফিরেছে সবাই। আমি বলবো আগের চেয়েও ভালো অবস্থায় আছে সবাই।’







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত