spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৯:৫২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদক্রীড়াঙ্গনকরোনা পরীক্ষা দিয়ে ইংল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা

করোনা পরীক্ষা দিয়ে ইংল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা




ইংল্যান্ডে তিন টেস্টের সিরিজে অংশ নিতে অ্যান্টিগা ছেড়েছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা। তার আগে তাদের সবার করোনা পরীক্ষা করা হয়েছে। করোনা নেগেটিভ হয়েছে পুরো দল।

সোমবার ওয়েস্ট ইন্ডিজের কয়েকটি দ্বীপ থেকে দুটি বিমানে করে খেলোয়াড়দের নিয়ে আসা হয়। তারপর পুরো দল একসঙ্গে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা দেয় প্রাইভেট চার্টারে। মঙ্গলবার সকালেই ম্যানচেস্টারে পৌঁছে যাওয়ার কথা ক্যারিবীয় দলের।

সোমবার এক বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছে, ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড থেকে পুরো দল কোয়ারেন্টাইনে যাবে। সাত সপ্তাহের সফর শুরুর আগে তাদের আবারও করোনা পরীক্ষা করা হবে।

সিরিজের তিন টেস্ট ২১ দিনের মধ্যে শেষ করা হবে। ৮ জুলাই সাউদাম্পটনে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। ১৬ জুলাই থেকে দ্বিতীয় এবং ২৪ জুলাই থেকে শুরু তৃতীয় টেস্ট। মাঠে কোনো দর্শক থাকবেন না। এছাড়া আইসিসির সব নির্দেশিকা মেনে চলা হবে।

টেস্টের জন্য এমন ভেন্যু নির্ধারণ করা হয়েছে, যার সঙ্গে হোটেল ও অন্যান্য সুযোগ সুবিধা আছে। খেলোয়াড়দের যাতে বাইরে যাওয়ার প্রয়োজন না পড়ে। টেস্ট স্কোয়াডে রিজার্ভ খেলোয়াড় নিয়ে যাওয়া হয়েছে। চোট বা অসুস্থতায় যাতে সেখান থেকেই বিকল্প ব্যবস্থা করা যায়।

করোনার এই দুর্যোগকালীন সময়েও ক্রিকেট মাঠে ফেরানোর ধাপ হিসেবে এই সিরিজটি খুব গুরুত্ববহ হবে বলেই মনে করছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার।

দেশ ছাড়ার আগে হোল্ডার বলেন, ‘আমরা ইংল্যান্ড সফরে যাচ্ছি। ক্রিকেট এবং খেলাধুলাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার বড় একটা ধাপ এটা। খেলার নতুন এই পর্যায়ের জন্য অনেক ধরনের প্রস্তুতি নিতে হয়েছে।’







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত