spot_img
spot_img

সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৮:১১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদক্রীড়াঙ্গনএক মাস আগেই ইংল্যান্ডে পৌঁছাল ক্যারিবীয়রা

এক মাস আগেই ইংল্যান্ডে পৌঁছাল ক্যারিবীয়রা




 জুলাই মাসের ৮ তারিখ থেকে করোনাভাইরাসের কারণে অনাকাঙ্ক্ষিত বিরতি কাটিয়ে মাঠে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। সে লক্ষ্যে এক মাস আগেই ইংল্যান্ডে হাজির হয়েছে তারা।

অবশ্য বাধ্যতামূলকভাবেই এত আগে ইংল্যান্ডে আসতে হয়েছে জেসন হোল্ডার, কেমার রোচদের।

সিরিজের প্রথম ম্যাচে ৮ জুলাই হলেও, এক মাস আগে অর্থাৎ ৮ জুনই তারা চলে গিয়েছে ইংল্যান্ডে। কেননা করোনাভাইরাসের সতর্কতাস্বরুপ তিন সপ্তাহ সেলফ কোয়ারেন্টাইনে থাকতে হবে দলের সবাইকে।

এ সিরিজের জন্য ১৪ সদস্যের মূল দল এবং সঙ্গে আরও ১১ সদস্যের রিজার্ভ স্কোয়াড ঘোষণা করেছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এছাড়া টিম ম্যানেজম্যান্ট ও কোচিং স্টাফ মিলে প্রায় ৪০ জনের বহর বিশেষ চাটার্ড ফ্লাইটে করে এসেছে ইংল্যান্ডে।

বিমানে ওঠার আগে সবারই করাতে হয়েছে কোভিড-১৯ পরীক্ষা।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত