spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৪:১৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদক্রীড়াঙ্গনইনশাআল্লাহ আপনি ভালো হয়ে যাবেন: মুশফিক

ইনশাআল্লাহ আপনি ভালো হয়ে যাবেন: মুশফিক




প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও মারকুটে অলরাউন্ডার শহীদ আফ্রিদি। শনিবার (১৩ জুন) দুপুর নিজের ফেসবুক পেজে করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন আফ্রিদি।

আর তারকা ক্রিকেটারের এখন খবরে ব্যথিত হয়েছেন বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তিনি আফ্রিদির সুস্থতা কামনায় দোয়াও চেয়েছেন।

এক টুইটে মুশফিকুর রহিম লিখেন, আপনার এমন খবর শুনে সত্যিই কষ্ট পেলাম। আল্লাহ আপনার আরোগ্য দান করুক। দয়া করে আমার ভাইটির জন্য দোয়া করুন। তার করোনা পজিটিভ হয়েছে। ইনশাআল্লাহ আপনি ভালো হয়ে যাবেন।

এদিকে পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে তৃতীয় খেলোয়াড় হিসেবে করোনা পজিটিভ হলেন আফ্রিদি। এর আগে তৌফিক উমর ও জাফর সরফরাজ করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে পুরো বিশ্বে তারকা ক্রিকেটার হিসেবে আফ্রিদির নামই প্রথমে আসলো।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত