রবিবার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭, রাত ৩:৩১

প্রচ্ছদ ক্রীড়াঙ্গন রোহিত শর্মাকে নিয়ে বাজি ধরে কাটতে হলো অর্ধেক গোঁফ!

রোহিত শর্মাকে নিয়ে বাজি ধরে কাটতে হলো অর্ধেক গোঁফ!





সিডনিতে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট ক্রিকেট খেলার সময় ভারতীয় ওপেনার রোহিত শর্মাকে নিয়ে বাজি ধরে এক ব্যক্তি। কিন্তু সেই বাজিতে তাকে হারতে হয়, আর তারপর ঘটে অবাক করা কাণ্ড। বাজিতে হেরে অর্ধেক গোঁফ কেটে ফেলতে হয় ওই ব্যক্তিকে। ভারতের বেঙ্গালুরুর বাসিন্দা অজয় বাজি ধরেন ভারতীয় ওপেনার রোহিত শর্মাকে নিয়ে। সে বাজি হিসেবে ধরে যে রোহিত শর্মা অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্কদের সামনে ৩০ বলের বেশি টিকতে পারবেন না।

এরপর অজয় বলেন, যদি রোহিত স্টার্কদের সামনে ৩০ বলের বেশি টিকে থাকতে পারে তাহলে সে তার নিজের অর্ধেক গোঁফ কেটে ফেলবেন। এমনই একটা বাজি ধরে টুইটারে টুইট করে অজয়। এরপর সেই টেস্টে রোহিত ৭৭ বল খেলে ২৬ রান করে, এতে অজয় তার দেওয়া প্রতিশ্রুতি পালন করে তার অর্ধেক গোঁফ কেটে ফেলেন। আর সেই অর্ধেক গোঁফওয়ালা ছবি অজয় টুইটারে পোস্ট করে। তার এই পাগলামি দেখে অনেকে ব্যাপক হাসিঠাট্টা করেন।

ক্রিকেট নিয়ে বাজি ধরা নতুন কিছু নয়, এটি সবসময় হয়ে থাকে। তবে এই বাজিতে টাকাকেই বেশি প্রাধান্য দেওয়া হয়। কিন্তু বাজিতে হেরে অজয়ের গোঁফ কেটে ফেলার ঘটনা হয়তো এটাই বিরল। টেস্ট ক্রিকেটের আদি ফরম্যাটে বিদেশের মাটিতে প্রথমবার ভারতের হয়ে ওপেন করলেন রোহিত শর্মা। ওপেনিংয়ে নেমে ৭৭ বল খেলে করেছেন ২৬ রান।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত