spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, বিকাল ৫:৫২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদক্রীড়াঙ্গনতাইজুলের ঘূর্ণিতে ষষ্ঠ উইকেট হারাল ওয়েস্ট ইন্ডিজ

তাইজুলের ঘূর্ণিতে ষষ্ঠ উইকেট হারাল ওয়েস্ট ইন্ডিজ





ঢাকা টেস্টে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে স্বস্তি নিয়ে তৃতীয় দিন শেষ করে বাংলাদেশ। ব্যাটসম্যানদের পর বোলাররাও ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয়। দ্বিতীয় ইনিংসের শুরুর দিকে ক্যারিবীয় ৩ ব্যাটসম্যান তুলে নেয় টাইগাররা। সফরকারীরা প্রথম ইনিংসে করে ৪০৯ রান। বাংলাদেশ প্রথম ইনিংসে অলআউট হয় ২৯৬ রানে। এদিকে, ১১৩ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে ২১ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪১ রান করেছ উইন্ডিজ। এতে ক্যারিবিয়ানদের তৃতীয় দিন শেষে লিড হয় ১৫৪ রানের।

আজ রবিবার ঢাকা টেস্টের চতুর্থ দিনের খেলা চলছে মিরপুর শের-ই-বাংলায়। সকাল সাড়ে নয়টায় ম্যাচটি শুরু হয়েছে। চতুর্থ দিনের পঞ্চম ওভারে বাংলাদেশকে সাফল্যে ভাসালেন পেসার আবু জায়েদ রাহী। নাইটওয়াচম্যান জোমেল ওয়ারিক্যানকে ফেরান তিনি। রাহীর সোজা ডেলিভারীতে বল মিস করে এলবিডব্লিউ হন ওয়ারিক্যান। ২২ বলে ২ রান করেন তিনি। ওয়ারিক্যানের ফেরার সময় ওয়েস্ট ইন্ডিজের রান ৪ উইকেটে ৫০।

এরপর ফের ক্যারিবীয় শিবিরে আঘাত হানেন আবু জায়েদ রাহী। নিয়ন্ত্রিত বোলিংয়ে তিনি পেলেন আরেকটি উইকেট। ভয়ংকর হয়ে উঠার আগে সাজঘরে ফেরেত পাঠালেন কাইল মায়ার্সকে। তার লেন্থ বল সোজা ব্যাটে খেলতে চেয়েছিলেন চট্টগ্রাম টেস্টের এই ডাবল সেঞ্চুরিয়ান। বলের লাইনে ব্যাট নিতে পারেননি তিনি।এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন ৬ রানে। তার আউটের সময় ওয়েস্ট ইন্ডিজের রান ৫ উইকেটে ৬২।
মায়ার্সের বিদায়ের ১১ রান পরই নিজেদের ষষ্ঠ উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। তাইজুল ইসলাম শিকার করেন জেরেমি ব্লাকউডকে। আউট হওয়ার আগে তিনি ১০ বলে ৯ রান করেন। দলের রান তখন ৭৩।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত