spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৬:৫৪

প্রচ্ছদশীর্ষ সংবাদপুলিশে করোনা আক্রান্ত ৪ হাজার ছাড়াল, মোট প্রাণহানি ১৪

পুলিশে করোনা আক্রান্ত ৪ হাজার ছাড়াল, মোট প্রাণহানি ১৪




দেশে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দিনরাত মাঠে কাজ করে যাচ্ছেন পুলিশ বাহিনীর সদস্যরা। জনগণকে সেবা দিতে গিয়ে প্রতিনিয়তই আক্রন্ত হচ্ছেন পুলিশ সদস্যরা। মাত্র ৫ দিনের ব্যবধানে বাহিনীটির প্রায় এক হাজার সদস্য আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৫৩ জনে।

মঙ্গলবার (২৬ মে) পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানা গেছে।

সর্বশেষ তথ্য অনুযায়ী, দেশজুড়ে পুলিশের ৪ হাজার ৫৩ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। আর আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত ১ হাজার ১১৯ জন সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

পুলিশ সদর দপ্তরের সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় নতুন করে পুলিশের ১৫২ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৫৩ জন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে পুলিশের এক পরিদর্শকসহ মৃত্যুবরণ করেছেন ১৪ জন।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা জানান, এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের করোনায় আক্রান্ত হওয়া ১ হাজার ১১৯ জন সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তাদের অনেকেই সুস্থ হয়ে আবারও কাজে যোগ দিয়েছেন। কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের উন্নত ও মানসম্মত চিকিৎসায় সুস্থতার হার দ্রুততার সঙ্গে বাড়ছে। জনগণের সেবা ও সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে ১৪ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন। সহকর্মী হারানোর শোককে শক্তিতে পরিণত করে দেশ সেবার দৃপ্ত শপথ বুকে ধারণ করে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত