spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:২৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদআবারও বিয়ের পিঁড়িতে ক্রিকেটার মোসাদ্দেক

আবারও বিয়ের পিঁড়িতে ক্রিকেটার মোসাদ্দেক




আবারও বিয়ের পিঁড়িতে বসলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। মোসাদ্দেকের দ্বিতীয় স্ত্রীর নাম উম্মে তামান্না। তার বাড়ি ময়মনসিংহ নগরীর তালতলা এলাকায়।

গত শুক্রবার (১০ জুলাই) ঘরোয়া পরিবেশে শুধু পরিবারের সদস্যদের বিয়ে করেছেন ২৪ বছর বয়সী এই স্পিন অলরাউন্ডার। গতকাল শনিবার (১১ জুলাই) রাতে নিজের দ্বিতীয় বিয়ের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন তিনি।

নিজের ফেসবুকের প্রোফাইল এবং ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে এক যুগল ছবি পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘জীবনের নতুন যাত্রা শুরু করছি। আমাদের জন্য দোয়া করবেন।’এর আগে ২০১২ সালে আপন খালাতো বোন সামিয়া শারমিনকে বিয়ে করেছিলেন সৈকত। পারিবারিকভাবে মনোমালিন্য হওয়ায় প্রথম স্ত্রীকে তালাক দেন মোসাদ্দেক।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত