spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৯:১৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদকৃষকের কাজ করছেন সালমান

কৃষকের কাজ করছেন সালমান





মাঠে নেমে ধানের বীজ রোপন করতে দেখা গেল সালমান খানকে। বিশেষ বান্ধবী ইউলিয়া ভন্তুরের সঙ্গে একযোগে মাঠে নেমে কাজ করতে দেখা গেল এই অভিনেতাকে। শুধু তাই নয়, ধানের চারা রোপন করে,  শ্যালোর পানিতে হাত ধুয়ে সেখানেই বিশ্রাম করতে দেখা যায় বলিউড ভাইজানকে। সালমান খানের এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

লকডাউনের শুরু থেকেই মুম্বাইয়ের বাড়ি ছেড়ে পানভেলের বাগান বাড়িতে চলে যান সালমান খান। পরিবারের বেশ কয়েকজন সদস্যের সঙ্গে সেখানে তার সঙ্গী হন ইউলিয়া ভন্তুর, জ্যাকলিন ফার্নান্ডেজরা। তবে প্রথম পর্বের লকডাউন শেষ হতেই পানভেলের বাগান বাড়ি ছেড়ে মুম্বাইতে চলে যান  জ্যাকলিন। তবে জ্যাকলিন পানভেলের বাগান বাড়ি ছেড়ে চলে গেলেও, সালমানের সঙ্গে সেখানে রয়ে যান ইউলিয়া। বাগান বাড়িতে থেকেই সেখান থেকে একের পর এক ছবি এবং ভিডিও শেয়ার করেন ইউলিয়া। সালমানের বিশেষ বান্ধবীর সেই পোস্ট প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

সূত্র: বিডি-প্রতিদিন







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত