spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১১:২৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদঈশ্বরগঞ্জে আগুনের লেলিহানে পুড়ে সবছাই অসহায় পুরো পরিবার

ঈশ্বরগঞ্জে আগুনের লেলিহানে পুড়ে সবছাই অসহায় পুরো পরিবার





ময়মনসিংহ জেলা ঈশ্বরগঞ্জ উপজেলাধীন বড়হিত ইউনিয়নের পস্তাইল উচ্চ বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল আজিজ ও তার দুই ছেলের পুরো ঘর পুড়ে ছাই ।

শনিবার দুপুর ১:৩০মিনিটে গ্যাস সিলিন্ডারের রেগুলেটর এর পাশদিয়ে আগুনের সূত্রপাত হলে , মাওলানা আব্দুল আজিজ সাহেবের বড় ছেলের পুত্র বধু পানি দিয়ে আগুন নিভানোর চেষ্টা করেও পারেনি তখন আরো ব্যাপক ভাবে ছড়িয়ে পড়লে পুত্র বধুর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়েও কিছু  রক্ষা করতে পারেনি এতে করে ঘরে প্রায় লক্ষাধিক টাকা , জমির দলিলাদি ,পেনসন উত্বলনের কাগজাদি সহ আনুমানিক প্রায় ১০/১৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় ।

এদিকে ১:৩০ মিনিটে আগুন ধরলে পাশের ঘরের এক যুবক স্থানীয়  ফায়ার সার্ভিসের নাম্বারে ১:৪১মিনিটে ফোন করলেও ফায়ার সার্ভিস আগুন নেভানোর পর ঘটনাস্থলে এসে পৌঁছায়, আনুমানিক প্রায় ৫০ মিনিট পর । এতে করে স্হানিয় লোকজনের তোপের মুখে পড়ে ঘনটাস্হল থেকে প্রায় ১৫০মিটার পর্যন্ত গাড়ি পিছনের দিকে নিয়ে স্হানীয় বাজার নশতি থেকে গুড়িয়ে ঘটনা স্থল ত্যাগ করে চলে আসে। উক্ত ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস ষ্টেশন প্রায় ৮কি:মি:। ঘটনাটি ঘটেছে উক্ত বড়হিত ইউনিয়নের নশতি বাজার সংলগ্ন পাড়াডাংড়ী গ্রামে।

বার্তা প্রেরক
আজহারুল  ইসলাম জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত