spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:২৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদপিতার মুজিব কোর্ট পরে কাজিপুরে নাসিম পু্ত্র জয়

পিতার মুজিব কোর্ট পরে কাজিপুরে নাসিম পু্ত্র জয়





প্রয়াত নেতা সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের মৃত্যুর ৪৪ দিন পর তার নির্বাচিত আসন সিরাজগঞ্জ -১ কাজিপুরে আসেন নাসিম পুত্র জয়। গতকাল রোববার বিকেল ৩ ঘটিকার সময় তিনি কাজিপুর এসে পৌছান। দলীয় নেতাকর্মীরা কাজিপুরে বিভিন্ন  পয়েন্টে হাত নাড়িয়ে সংবর্ধনা দেন।

এ সময় তিনি এক পথ সভায় বাবার স্মৃতিচারন করতে গিয়ে বলেনঃ শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী আমার দাদা, নাসিম আমার বাবা। আমি তাদের অসমাপ্ত কাজগুলো করতে চাই। আজ বাসায় থেকে আসার সময় মা আমাকে বাবার ব্যবহৃত মুজিব কোর্ট পড়িয়ে দেন। আমার মনে হচ্ছে বাবা আমাকে জড়িয়ে ধরে আছে।আগে যখন কাজিপুর আসতাম তখন বাবা বারবার ফোন দিয়ে আমার খোজ নিতেন। এখন আমার বাবা নেই, আপনার আমাকে আপনাদের সন্তানের মত দেখবেন।

বার্তা প্রেরক
জাহিদ হাসান
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত