spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:১৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন





ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে আউয়াল খান (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সংঘর্ষে নিহতের ছেলে কবির আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, সোমবার সকালে উপজেলার তারুন্দিয়া গ্রামে জমি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে আউয়াল খানের সঙ্গে তার চাচাতো ভাই সাইফুলের সংঘর্ষ হয়। এতে আউয়াল খান ও তার ছেলে কবির (২৫) গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাদেরকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসাধীন আউয়াল খানের অবস্থার অবনতি ঘটলে বিকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেয়ার পথে আউয়াল খান মারা যান। ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একজন নিহত হয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বার্তা প্রেরক
আজহারুল  ইসলাম জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত