spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:৪১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদনওগাঁয় কু-প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে হত্যার অভিযোগ

নওগাঁয় কু-প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে হত্যার অভিযোগ





নওগাঁর রাণীনগরে লম্পট বক্করের কু-প্রস্তাবে রাজি না হওয়া এবং পরিবারকে জানানোর অপরাধে ৯ম শ্রেণীর স্কুল ছাত্রীর বাড়িতে ভাড়াটিয়ে গুন্ডা বাহিনী দিয়ে দফায় দফায় হামলা চালিয়ে তাকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ তুলেছেন নিহত ফাইমার (১৪) পরিবার। ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিমপুর ইউপির বাহাদুরপুর গ্রামে। ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পারিবারিক ও সরেজমিনে জানা গেছে, নওগাঁর রাণীনগর উপজেলার বাহাদুরপুর পশ্চিমপাড়া গ্রামের মুত আহাদ আলির ছেলে আবু বক্কর দীর্ঘদিন যাবত প্রতিবেশি হাতেম আলির স্কুল পড়ুয়া মেয়ে সায়েম উদ্দিন মেমেরিয়াল একাডেমির নবম শ্রেণির ছাত্রী ফাইমা (১৪) কে স্কুলে যাবার পথে তাকে প্রায়ই উত্তোক্ত করতো ।এনিয়ে এক বছর আগে পারিবারিক ভাবে বৈঠকের মাধ্যমে নিষেধ করা হয়েছে। তার পরেও কোন ভাবেই ফাইমার পিছ ছাড়ছেনা লম্পট আবুবক্কর ।

এমনকি ফাইমার সাথে কথা বলতে নিষেধ করায় আবুবক্কর ফাইমাকে দুনিয়া থেকে সরিয়ে দিবে বলে হুমকি দিয়েছে এমন অভিযোগ নিহতের পরিবারের।  রোববার ২ আগষ্ট সন্ধা অনুমান ৮ টার সময় আবার ও ফাইমাকে কু-প্রস্তাব দিলে সে তার পরিবারকে জানিয়ে দেয় । এসময় নিহতের পরিবার প্রতিবাদ করলে আবু বক্কর পাশের গ্রাম থেকে ভাড়াটিয়া গুন্ডা বাহিনী নিয়ে এসে নিহতের পরিবারে দুই দফা হামলা চালালে নিহতের মামা আব্দুল মজিদ (৩৫) সহ বেশ কয়েকজন আহত হয়। আহতদের নিয়ে চিকিৎসার জন্য রাণীনগর হাসপাতালে গেলে তৃতীয় বারের মত আবারও হামলা চালায়।

এ সময় বাড়িতে কোন ছেলে মানুষ না থাকায় সুযোগ বুঝে আবু বক্কর ও তার ভাড়াটিয়া গুন্ডা বাহিনীরা স্কুল ছাত্রী ফাইমাকে রশিতে ঝুলিয়ে রেখে গেছে বলে সাংবাদিকদের জানান নিহতের পরিবার। এ ঘটনায় রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। এঘটনায় আবুবক্কর পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ ঘটনায় রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক জানান, খবর পেয়ে ঘটনা স্থল থেকে ঝুলন্ত অবস্থায় আহতকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন এবং সদর হাসপাতাল থেকেই লাশ মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে মামলা হলে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত