spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:১৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদগাংনী পৌর মেয়রের বিরুদ্ধে ১৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ - নগর...

গাংনী পৌর মেয়রের বিরুদ্ধে ১৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ – নগর সংবাদ





মেহেরপুরের গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামের বিরুদ্ধে ১৫ লাখ টাকা চাঁদাদাবি ও দোকান উচ্ছেদের অভিযোগে মেহেরপুর জেলা প্রশাসকের কাছে ৩জন ভুক্তভুগী লিখিত অভিযোগ দায়ের করেছে। মো: জহুরুল ইসলাম ঝন্টু নামের এক হোটেল ব্যবসায়ী জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগে বলেছেন,মেয়র আশরাফুল ইসলাম তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে চাঁদার টাকা না দেওয়ার কারনে দোকান উচ্ছেদ করার হুমকি দিচ্ছে।

একই অভিযোগ করেছেন আলিউল ও নাজমুল হোসেন নামের দুজন ব্যবসায়ী। লিখিত অভিযোগ গ্রহনে জেলা প্রশসক কার্যালয়ের মহর যুক্ত অভিযোগ এ প্রতিবেদকের কাছে রয়েছে তবে ঘটনাস্থলে অভিযোগকারীদের না পাওয়ায় সরাসরি তাদের বক্তব্য জানা সম্ভব হয়নি। চাঁদা দাবির অভিযোগের বিষয়ে জানতে চাইলে পৌর মেয়র আশরাফুল ইসলাম বলেন, অভিযোগটি একেবারে ভিত্তিহীন ও মনগড়া করে করেছে। যে অভিযোগ করেছে সে ওখানে ব্যবসা করবে। সেখানে ব্যবসা করতে হলে তাকে জামানত দিতে হবে আর তা সম্পূর্ণ ব্যাংকের মাধ্যমে পৌরসভাকে দেবে। আমি তার সাথে কোন টাকা দাবি করি নাই।

এদিকে অভিযোগকারি নাজমুল হুদা জানান, অভিযোগ দায়ের করার কথা পৌর মেয়র আশরাফুল ইসলাম জানতে পেরে তিনি আমাদের কাছ থেকে টাকা নেবেননা বলে আশ্বাস দিলে ঐ অভিযোগ আমরা প্রত্যাহার করি। বর্তমানে আমাদের কোন অভিযোগ নেই। তবে ঘর নির্মাণের জন্য আমাদের সাধ্যমতো যদি সে টাকা দাবি করে তাহলে আমরা দেব। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান বলেন এ ধরণের অভিযোগ আমার কাছে এখনও এসে পৌছায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত