spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:৫৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদট্রাম্পের ছোট ভাইয়ের মৃত্যু

ট্রাম্পের ছোট ভাইয়ের মৃত্যু





মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প মারা গেছেন। কয়েক মাস অসুস্থ থাকার পর শনিবার (১৫ আগস্ট) নিউইয়র্কের একটি হাসপাতালে তার মৃত্যু হয়। তবে এখন রবার্টের অসুস্থতার বিস্তারিত প্রকাশ করা হয়নি। শুক্রবার হোয়াইট হাউজে সংবাদ সম্মেলনেও ট্রাম্প ভাইয়ের অসুস্থতার কারণ জানাননি। ট্রাম্প পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি সিএনএনকে শুধু জানিয়েছেন, বেশ কয়েক মাস ধরে রোগে ভুগছিলেন।

সিএনএনর একটি প্রতিবেদন অনুসারে, ভাইয়ের মৃত্যুর খবর নিশ্চিত করে ডোনাল্ড ট্রাম্প বিবৃতিতে বলেছেন, ভারাক্রান্ত হৃদয়ে বলতে হচ্ছে আমার প্রিয় ভাই রবার্ট আজ রাতে চলে গেল। সে শুধু আমার ভাই নয়, সবচেয়ে ভালো বন্ধুও। ভাইকে মিস করলেও আবার তার সঙ্গে দেখা করার অপেক্ষায় আছেন ট্রাম্প। তিনি বলেন, ওকে ভীষণ মিস করবো, কিন্তু আবার আমাদের দেখা হবে। আমার হৃদয়ে চিরঅম্লান থাকবে ওর স্মৃতি। রবার্ট, আমি তোমাকে ভালোবাসি। শান্তিতে ঘুমাও। এর আগে ভাইয়ের শারীরিক অবস্থার অবনতি ঘটলে শুক্রবার তাকে দেখতে যান ডোনাল্ড ট্রাম্প।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত