spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:২৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদমেহেরপুরের গাংনীতে দিনের বেলায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা

মেহেরপুরের গাংনীতে দিনের বেলায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা





মেহেরপুরের গাংনীতে সহিরউদ্দীন (৭৫) নামের এক হেফজখানার খাদেমকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ৯ টায় উপজেলার কাজিপুর ইউনিয়নের সাহেবনগর কবরস্থানের পাশে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।  সহিরউদ্দীন সাহেবনগর চুরিওয়ালাপাড়ার নায়েদ আলীর ছেলে ও সাহেব নগর হাফেজিয়িা মাদ্রাসা ও এতিমখানার বিনা বেতনের নৈশ প্রহরী ছিলেন। তিনি পেশায় একজন কৃষক।
নিহতের মেয়ে শাহিনা খাতুন জানান,তার বাবা বাড়ির পার্শে একটি মাদ্রাসা ্ও এতিমখানার শিক্ষার্থীদের দেখাশুনা (খাদেম) করার পাশাপাশি কবর খনন করতেন। কেন কি কারনে তার বাবাকে কুপিয়ে হত্যা করা হয়েছে তারা জানেন না।

নিহতের জামাতা শিক্ষক আব্দুল আওয়াল জানান,তার শশুর ধর্মকর্ম নিয়েই হেফজখানা থাকতেন তার কোন শত্রু ছিলনা। কিন্তু কি কারনে কারা হত্যাকান্ডের ঘটনা ঘটালো তারা নিশ্চিত কোন তথ্য দিতে পারেনি।
পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বাবুল মিয়া জানান,নিহত সহিরউদ্দীনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহৃ রয়েছে।

স্থানীয়রা জানান,সহিরউদ্দীনকে কুপিয়ে হত্যা করার সময় হেফজখানার দুজন শিক্ষার্থী দেখেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হলে হত্যাকারীদের চিহিৃত করার সম্ভব হবে। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,হত্যাকান্ডের রহস্য উৎঘটনের চেষ্টা চলছে।  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে নেয়া হয়েছে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত