spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:১১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদকিশোরগঞ্জে ৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার

কিশোরগঞ্জে ৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার





নীলফামারীর কিশোরগঞ্জে ৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ওই শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ধর্ষককে। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ছিট রাজিব  দুন্দিয়াপাড়া গ্রামে।

থানা ও পারিবারিক সূত্র জানায়, উপজেলার সদর ইউনিয়নের মুশা গ্রামের ডালিম কুমারের ৪ বছরের শিশুটি ছিট রাজিড় দুন্দিপাড়ায় তার নানি বাড়িতে ২৯ আগষ্ট যায়।  ৩১ আগষ্ট দুপুরে শিশুটি প্রতিবেশী আরও কয়েকজন শিশুর সাথে খোলাধুলা করছিল। এ সময় ছিট রাজিব দুন্দি পাড়ার নেলভেলুর পুত্র পরিমল চন্দ্র (১৪) শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পার্শ্ববতী বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে।

এ সময় শিশুটি চিৎকার দিলে শিশুটির নানীকে দৌড়ে আসতে দেখলে পরিমল ও সহপাঠি একজন দ্রুত পালিয়ে যায়। বাড়িতে আসার পর শিশুটি তার নানীকে ঘটনাটি জানায়। ২ সেপ্টেম্বর কিশোরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। তাৎক্ষনিক পুলিশ অভিযুক্ত ধর্ষক পরিমল চন্দ্রকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে শিশুটিকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নীলফামারী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার শারিরীক পরীক্ষা করা হবে বলে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আউয়াল জানান- অভিযোগ পাওয়া মাত্রই অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে নীলফামারী সদর হাসপাতালে শারিরীক পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এছাড়া শিশু আদালতে মামলাটি পরিচালনার জন্য আবেদন করা হয়েছে। শিশুটির মা তার ৪ বছরের সন্তানের সাথে এমন আচরণের উপযুক্ত বিচার দাবী করেন।

বার্তা প্রেরক
মো: লাতিফুল আজম
কিশোরগঞ্জ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত