spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৬:৩৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদনগরীর অলংকারে এক যুবকের লাশ উদ্ধার

নগরীর অলংকারে এক যুবকের লাশ উদ্ধার





চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার অলংকারে মাইক্রোবাস স্ট্যান্ডে গাড়ির ভেতর থেকে মিন্টু (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করে স্বজনরা। নিহতের স্বজনরা জানায়, ভাড়ায় মাইক্রোবাস চালাতেন মিন্টু দাশ। প্রতিদিনের মত অলংকার মাইক্রো স্ট্যান্ডে গাড়ি নিয়ে ভাড়া নেওয়ার উদ্দেশ্যে যান তিনি। সন্ধ্যার পর থেকে হঠাৎ মিন্টুর মোবাইল সুইচ অফ পাওয়া যায়। তারপর থেকে আর ফোন অন না হলে সবাই খোঁজাখু্ঁজি শুরু করে। এক পর্যায়ে গতকাল বুধবার বিকেল ৫ টায় অলংকার মাইক্রো স্ট্যান্ডে গাড়ির ভিতরে তার লাশ পাওয়া যায়।

মিন্টুর ভগ্নিপতি সমীরণ দাশ জানান, লাশের শরীরের বিভিন্ন স্হানে আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে হত্যা করে মাইক্রোর ভেতর ফেলে রেখে চলে যায়। জরুরিভাবে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষণা করেন। লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।
চমেক হসপিটালের দায়িত্বে ফাঁড়ি ইনচার্জ জহিরুল ইসলাম খুনের বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

বার্তা প্রেরক
মুহাম্মদ তাজউদ্দীন খান
চট্টগ্রাম প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত