spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৮:০৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদগাংনীতে উপজেলা বিএনপির প্রয়াত নেতা আক্তারুজ্জামানের পরিবারকে অর্থ সহায়তা প্রদান

গাংনীতে উপজেলা বিএনপির প্রয়াত নেতা আক্তারুজ্জামানের পরিবারকে অর্থ সহায়তা প্রদান





মেহেরপুরের গাংনী উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সম্পাদক মন্ডলির সাবেক সদস্য প্রয়াত মোঃ আক্তারুজ্জামানের পরিবারকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ জাভেদ মাসুদ মিল্টনের নির্দেশ ও ঘোষনাক্রমে উপজেলার নেতা কর্মীরা এ অর্থ সহায়তা প্রদান করেন।

শনিবার ( ৫ সেপ্টেম্বর) দুপুরে প্রয়াত বিএনপি নেতা মোঃ আকতারুজ্জামানের বাসভবনে গিয়ে জেলা উপজেলার নেতা কর্মীরা এ অর্থ সহায়তা প্রদান করেন। এ সময় আক্তারুজ্জামানের স্মরনে ও তার আত্মার মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এর আগে জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন ঘোষনা কালে বলেন যে কোন বিএনপি নেতার পাশে আমি ও আমার নেতা কর্মী আছি ও ভবিষ্যতেও থাকব।

তিনি বলেন, সাবেক সফল রাষ্ট্রপতি শহীদ জিয়া এবং গনতেন্ত্রর মা সফল সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আদর্শে ও আমাদের সফল নেতা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান আগামী দিনের বাংলাদেশের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে জনগনের কল্যানে রাজনীতি করি।

জেলা যুবদলের সহ-সভাপতি আব্দাল হকের সঞ্চালনায় এ সময় মেহেরপুর জেলা বিএনপি’র সহ-সভাপতি সিরাজুল ইসলাম চেয়ারম্যান, আব্দুল হামিদ, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, জেলা কৃষকদলের সাধারন সম্পাদক ও ধানখোলা ইউনিয়নের চেয়ারম্যান আখেরুজ্জামান, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান। মহিলা দলের সাধারন সম্পাদক লাইলা আক্তার বানু, উপজেলা মহিলা দলের সাধারন সম্পাদক নাজমা আক্তার, উপজেলা যুব দলের আহবায়ক চপল বিশ্বাস, সদস্য সচিব জাহিদ হোসেন, পৌর যুবদলের আহবায়ক সাইদুল ইসলাম, সদস্য সচিব এনামুল হক, যুবদল নেতা জামালউদ্দীন। জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাজেদুর রহমান বিপ্লব এবং মরহুম আক্তারুজ্জামের ছোট ভাই সুজন উপস্থিত ছিলেন

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত