spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৯:৫২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদনওগাঁ-০৬ আসনে আ’লীগের মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন হেলাল

নওগাঁ-০৬ আসনে আ’লীগের মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন হেলাল





নওগাঁ-০৬ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী নির্বাচিত হওয়ায় রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন।
তিনি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি গতকাল আমাকে নওগাঁ -০৬ (আত্রাই-রাণীনগর) আসনে আওয়ামিলীগের দলীয় মনোনয়ন দেওয়ায় আমি নওগাঁ-০৬ আসনের আত্রাই-রাণীনগরের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের এবং আমার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন সহ কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আনোয়ার হোসেন হেলাল বলেন, নওগাঁ- ০৬(আত্রাই-রাণীনগর) আসন থেকে আমি এমপি নির্বাচিত হলে আত্রাই-রানীনগর কে শান্তি, উন্নয়ন ও নিরাপত্তার বেষ্টনী চাদরে ঢেকে দিবো এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

তিনি আরো বলেন-বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তলে এগিয়ে আসুন এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত