spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৭:২৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদতেতুলিয়ায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান ও মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

তেতুলিয়ায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান ও মুক্তিযোদ্ধাদের মানববন্ধন





দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর উপর রাতের আধারে সরকারি বাসভবনে বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড‘র আয়োজনে চৌরাস্তা বাজারের তেতুল তলায় দোষীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপজেলা সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মাহবুবুর রহমান, ডেপুটি কমান্ডার বশির আলম,যুদ্ধকালীন কমান্ডার আইয়ুব আলী, জেলা সাবেক কমান্ডার আবুল কালাম আজাদ, হাসান আলী মিয়া, সন্তান কমান্ডের খন্দকার সামসুজ্জোহা নিয়াজিদ, আতাউর রহমান মানিক, মাসুদ পারভেজ প্রমূখ। এ সময় বক্তারা বলেন, এক মুক্তিযোদ্ধা সন্তান যখন অন্যায় অবিচার জবর দখল কারীদের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠে ছিল ঠিক তখনই কতিপয় দুস্কৃতিকারী স্বার্থের ব্যাঘাত ঘটায় কাপুরুষের মতো রাতের আধারে সরকারি বাসভবনে ঢুকে উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম এবং সেই সাথে তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর হামলা করা হয়। প্রকৃত দোষী ও তাদের মদদ দাতাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি পেশ করেন।

বার্তা প্রেরক
জাবেদুর রহমান জাবেদ
তেতুলিয়া প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত