spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৪:৩৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদফেনীর ছাগলনাইয়া থেকে অপহৃত শিশু সোনাগাজী থেকে উদ্ধার,  আটক ১

ফেনীর ছাগলনাইয়া থেকে অপহৃত শিশু সোনাগাজী থেকে উদ্ধার,  আটক ১





ফেনীর ছাগলনাইয়া থেকে অপহৃত ৩ মাস বয়সী শিশু জোনাইদকে সোনাগাজী উপজেলার চর খোয়াজ এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় অপহরণকারী রোকসানা আক্তার নামের এক মহিলাকে আটক করা হয়। পুলিশ জানায়, ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের উত্তর চানপুর গ্রামের প্রবাসী মো. শাহজানের সঙ্গে ছাগলনাইয়া উপজেলার কাশিপুর গ্রামের নিজাম উদ্দিনের প্রবাসে বন্ধুত্বের সূত্র ধরে দেশেও দুই প্রবাসীর স্ত্রীদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। ১৮ সেপ্টেম্বর শুক্রবার শাহজানের স্ত্রী রোকসানা আক্তার বিথি ছাগলনাইয়া কলেজ রোডে নিজাম উদ্দিনের ভাড়া বাসায় বেড়াতে আসেন। রোববার সকাল সাড়ে ৯টায় নিজাম উদ্দিনের তিন মাস বয়সী ছেলে জোনাইদ হোসেন ও ৫ বছর বয়সী বড় মেয়ে নুসরাত জাহানকে ছবি তোলার কথা বলে বাসা থেকে বের করে নিয়ে যায়।

পরবর্তীতে বড় মেয়ে নুসরাতকে বাহিরে রাস্তায় পাওয়া যায়। নুসরাত জানায় তার ছোট ভাই জোনাইদকে নিয়ে রোকসানা আক্তার একটি সিএনজি করে চলে গেছে। ঘটনাটি জানাজানি হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে শিশুটির মা জাহেদা আক্তার ছাগলনাইয়া থানায় অপহরণ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করলে বিষয়টি জেলা পুলিশ প্রশাসনের উর্ধ্বতন মহলের নজরে আসে। পরবর্তীতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মঈনুল ইসলামের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও ছাগলনাইয়া থানা পুলিশের সমন্বয়ে একটি টিম শিশুটি উদ্ধারের অভিযানে নামে।তথ্য প্রযুক্তির মাধ্যমে ও বিভিন্ন সোর্সের সহায়তায় ১২ ঘন্টার অভিযানের পর সোমবার বেলা ১২ টার দিকে ফেনীর সোনাগাজী উপজেলার চরখোয়াজ ইউনিয়নের কন্ট্রাক্টর  বাড়ীর একটি ঘর থেকে শিশুটিকে উদ্ধার করে অভিযুক্ত রোকসানা আক্তারকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোকসানা আক্তার শিশু জোনাইদকে অন্যত্র মোটা অংকের টাকার বিনিময়ে বিক্রি করার উদ্দেশ্যে অপহরণ করেছে বলে জানায় পুলিশকে। তবে এই ঘটনায় একাধিক ব্যক্তির সম্পৃক্ততা রয়েছে বলে জানান পুলিশ।

রোকসানার সহযোগীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। সোমবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মঈনুল ইসলাম। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এন এম নুরুজ্জামান জানান, এই ঘটনায় একাধিক ব্যক্তির সম্পৃক্ততা রয়েছে বলে তথ্য পাওয়া গেছে।অপহরণের সাথে জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে। অন্যদিকে শিশু জোনাইদ কে ফিরে পেয়ে স্বস্তি ফিরে এসেছে শিশুর মা জাহেদা আক্তারসহ স্বজনের মাঝে। পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে অপহরণকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন জাহেদা আক্তার।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত