spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:০৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদপাবনা-৪ আসনে আ’লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বিজয়ী

পাবনা-৪ আসনে আ’লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বিজয়ী





পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) সংসদীয় আসনে উপনির্বাচনের ভোট গণনা শেষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নুরুজ্জামান বিশ্বাসকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলার মোট ১২৯টি ভোট কেন্দ্রের ভোট গণনা শেষে পাবনা জেলা রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ ফলাফল ঘোষণা করেন।

ঘোষণা অনুযায়ী, আওয়ামী লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস পেয়েছেন ২ লাখ ৩৯ হাজার ৯২৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৫ হাজার ৫ শ’ ৭৬ ভোট এবং জাতীয় পার্টির প্রার্থী রেজাউল করিম খোকন পেয়েছেন ৩ হাজার ৭৪ ভোট। পাবনা-৪ আসনে এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩ লাখ ৮১ হাজার ১১২ জন।

ঈশ্বরদী উপজেলায় মোট ভোট কেন্দ্র ৮৪টি। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৫৪ হাজার ৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৮ হাজার ১৭৬ জন এবং নারী ভোটারের সংখ্যা ১ লাখ ২৫ হাজার ৯২১ জন।
আটঘরিয়া উপজেলায় ভোট কেন্দ্র ৪৫টি। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ২৭ হাজার ১৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬৩ হাজার ৫শ’৩৬ জন এবং নারী ভোটারের সংখ্যা ৬৩ হাজার ৪৭৯ জন।
ভোট গণনা শেষে পাবনা জেলা রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ সাংবাদিকদের জানান, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার এই আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে ঈশ্বরদী ও আটঘরিয়ায় সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এই সময় ঈশ্বরদী ও আটঘরিয়ার কোনও ভোটকেন্দ্রে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে এই আসনটি শূন্য হয়। ১৯৯৬ সাল থেকে টানা ২৫ বছর আসনটি রয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দখলে।

বার্তা প্রেরক
রাসেল মাহমুদ
পাবনা প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত