spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৮:১১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদমাদারীপুরে বিকাশ এজেন্টেসহ দুইজনকে কুপিয়ে টাকা ছিনতাই

মাদারীপুরে বিকাশ এজেন্টেসহ দুইজনকে কুপিয়ে টাকা ছিনতাই





মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মাছচর গ্রামে শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বিকাশ এজেন্টেসহ দুইজনকে কুপিয়ে এক লাখ ৬০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আহতরা হচ্ছেন একই গ্রামের মোতালেব খালাসীর ছেলে কবির খালাসী (৩২) ও এলেম ঢালীর ছেলে ইলিয়াস ঢালী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে রাজৈরের সাধুরব্রীজ এলাকার দোকান বন্ধ করে বিকাশ এজেন্ট ইলিয়াস মোটরসাইকেলযোগে চালক কবিরকে নিয়ে বাড়ি উদ্দেশ্য ফিরছিল।

এ সময়ে বাড়ির কাছাকাছি আসলে আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা মাছ ধরার জাল দিয়ে মোটরসাইকেলটি আটকে ফেলে। পরে ধারালো অস্ত্র দিয়ে দুইজনকে কুপিয়ে নগদ এক লাখ ৬০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহত অবস্থায় রাতেই দুইজনকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাজৈর থানার অফিসার ইনচার্জ (পরিদর্শক) শেখ সাদি মুঠোফোনে জানান, এ ঘটনায় অভিযুক্তদের ধরতে ইতোমধ্যে পুলিশের অভিযান চলছে। ঘটনাস্থল ও হাসপাতাল দু’টি স্থানেই পুলিশ পরিদর্শন করেছেন।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত