spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৯:০০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদশেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্মারক ডাকটিকিট

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্মারক ডাকটিকিট





প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত করেছে ডাক অধিদপ্তর। সোমবার ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ১০ টাকা মূল্যমানের এই স্মারক ডাকটিকিট অবমুক্ত করেন। ডাক ও টেলিযোগাযোগ বিভাগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এই ডাকটিকিট অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে মোস্তাফা জব্বার প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করছেন, তার বড় হাতিয়ার ডিজিটাল অবকাঠামো। তিনি ডিজিটাল বাংলাদেশ অবকাঠামো সমপ্রসারণে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন সব সংস্থাকে তাদের ওপর প্রদত্ত দায়িত্ব দেশপ্রেমের মহানব্রত নিয়ে আরও নিষ্ঠার সঙ্গে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত করা ছাড়াও ১০ টাকা মূল্যমানের উদ্বোধনী খাম ও ৫ টাকা মূল্যমানের ডাটাকার্ড প্রকাশ করা হয়। এ উপলক্ষে একটি বিশেষ সিলমোহর ব্যবহার করা হয়।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত