spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:৩৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদনওগাঁয় চালের বাজার স্থিতিশীল রাখার প্রতিশ্রুতি মিল মালিক ও চাল ব্যবসায়ীরা

নওগাঁয় চালের বাজার স্থিতিশীল রাখার প্রতিশ্রুতি মিল মালিক ও চাল ব্যবসায়ীরা





চালের বাজার দর স্থিতিশীল রাখার প্রতিশ্রুতি দিয়েছেন নওগাঁর মিল মালিক ও চাল ব্যবসায়ীরা। স্থানীয় জেলা প্রশাসনের সাথে এক মত বিনিময় সভায় তারা এই প্রতিশ্রুতি দেন। সোমবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ধান চালের বাজার দর ও মজুদ পরিস্থিতি নিয়ে মত বিনিময়ে আয়োজন করে জেলা প্রশাসন। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হারুন অর রশিদ।

সভায় জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসেন পাটওয়ারী, নওগাঁ জেলা মিল মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, সাধরন সম্পাদক ফরহাদ হোসেন চকদার ও অন্যান্যরা বক্তব্য রাখেন। বক্তারা নওগাঁ জেলায় ধান চালের দর ও মজুত পরিস্থিতি তুলে ধরেন। এসময় মিলাররা বলেন, কৃষক পর্যায় থেকে হাটগুলোতে ধানের সরবরাহ কমে গেছে। তাই চালের দর কিছুটা বেড়েছে। অবৈধ মজুদ করে কেউ চালের দর বৃদ্ধির চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা জানায় প্রশাসন।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
নওগাঁ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত