spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:৪০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদবাংলাদেশ স্টুডেন্ট মুভমেন্ট এর কেন্দ্রীয় সম্মেলন: সভাপতি ইব্রাহিম, সেক্রেটারি পারভেজ

বাংলাদেশ স্টুডেন্ট মুভমেন্ট এর কেন্দ্রীয় সম্মেলন: সভাপতি ইব্রাহিম, সেক্রেটারি পারভেজ


৩০ সেপ্টেম্বর বুধবার সকাল দশটায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আবু সাফওয়ানের সভাপতিত্বে সেক্রেটারি জেনারেল ইব্রাহিম হাসান হৃদয় এর পরিচালনায় বাংলাদেশ স্টুডেন্ট মুভমেন্ট এর কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্টুডেন্ট মুভমেন্টের প্রধান উপদেষ্টা মেজর অবসরপ্রাপ্ত আব্দুর রাজ্জাক।

উপদেষ্টা পরিষদের সদস্যদের ভোটে ২০২০-২২ সেশনের জন্য সভাপতি হিসেবে ইব্রাহিম হাসান হৃদয় ও সহ-সভাপতি হিসেবে সামান্তা সাফা সুমি এবং সেক্রেটারী জেনারেল হিসেবে মোঃ পারভেজ হোসাইন নির্বাচিত হন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষা আমাদের মৌলিক অধিকার তাই শিক্ষার সকল ব্যয় ভার সরকারকেই গ্রহণ করতে হবে। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। তাই কোনো শিক্ষার্থী যেন তার শিক্ষার অধিকার থেকে যেন বঞ্চিত না হয় সেদিকে সবাইকে সচেতন দৃষ্টি রাখতে হবে।

বাংলাদেশ স্টুডেন্ট মুভমেন্ট যেহেতু একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন তাই সৃষ্টিকর্তার সন্তুষ্টির জন্যই শিক্ষার্থীদের সকল সমস্যায় তাদের পাশে দাঁড়াতে হবে। এবং দেশ প্রেমিক হিসেবে দেশ বিরোধী সকল ষড়যন্ত্র রুখে দিতে সচেষ্ট থাকতে হবে।

প্রধান অতিথির বক্তব্যের পর শেখ মোহাম্মদ সাব্বির হোসেন কে জয়েন্ট সেক্রেটারি, শাহিন বিন শফিককে সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ আশিক উল্লাহকে সহ-সাংগঠনিক সম্পাদক, জহিরুদ্দিন জাইফ কে অর্থ সম্পাদক, মোহাম্মদ মাইনুদ্দিন আল আতিককে প্রচার ও প্রকাশনা সম্পাদক, তাসলিমা আক্তার কে মিডিয়া সম্পাদক, ইসরাফিল আলী মন্ডল কে মাদ্রাসা বিষয়ক সম্পাদক, এস এম শাহীন কে স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক, মোহাম্মদ জাকারিয়া আদনানকে ছাত্রকল্যাণ সম্পাদক, মোহাম্মদ আফজাল হোসাইন কে সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, মোহাম্মদ আবু সুফিয়ান কে ক্যাম্পাস ও যোগাযোগ সম্পাদক, মুহাম্মাদ শোরাফ উদ্দিন স্বপন কে মানব অধিকার সম্পাদক, আব্দুল্লাহ আল মামুন কে প্রবাস বিষয়ক সম্পাদক, মোঃ মিরাজ কে নারী ও শিশু বিষয়ক সম্পাদক, মোহাম্মদ আবু জাফর কে খুলনা বিভাগের বিভাগীয় সম্পাদক, তাওহিদুল ইসলাম কে বরিশাল বিভাগীয় সম্পাদক, মোহাম্মদ শফিউল্লাহ আশিককে ঢাকা বিভাগীয় সম্পাদক, মোহাম্মদ রফি হাসান কে রাজশাহী বিভাগীয় সম্পাদক করে ২১ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।

উক্ত অনুষ্ঠানে আরো যুক্ত ছিলেন বাংলাদেশ স্টুডেন্ট মুভমেন্ট এর কেন্দ্রীয় অর্থ সম্পাদক আসিফ হোসাইন ও অনলাইন সম্পাদক তানিয়া তাসনীম প্রমুখ।

বার্তা প্রেরক
মিজানুর রহমান
রামগঞ্জ প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত