spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ৯:২৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদমানিকগঞ্জের ঘিওরে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

মানিকগঞ্জের ঘিওরে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন


মানিকগঞ্জের ঘিওর উপজেলা বড় কুষ্টিয়া গ্রামে পেশাগত দায়িত্বকালে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন মানিকগঞ্জ প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতির জেলা শাখার নেতাকর্মীরা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। এতে জেলা প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের সকল ইলেকট্রনিক ও প্রিণ্ট মিডিয়ার সংবাদকর্মীসহ সাংবাদিক নেতাকর্মীরা অংশ নেন। এসময় করোনাকালীনে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার ঘটনায় বক্তারা নিন্দা ও দুঃখ প্রকাশ করে দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২৭সেপ্টেম্বর মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়কুষ্টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী মো. জাফরকে বহিষ্কারে দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেন গ্রামবাসী। এ সময় দপ্তরীর পক্ষে আব্দুল কুদ্দুস মন্ডল ও রেজাউল করিম রেজা মন্ডল, মো. জাফর বিক্ষোভ ও মানববন্ধনে বাধা, সাংবাদিকদের ওপর হামলা, ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সাংবাদিকদের ওপর হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টার ঘটনায় জড়িত থাকার দায়ে আব্দুল কুদ্দুস মন্ডলকে ঘটনাস্থল থেকে আটক করে ঘিওর থানা পুলিশ। দুপুর ২টার দিকে আরটিভি ও ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম বিশ্বাস বাদি হয়ে তিনজনের নাম উল্লেখসহ ৩/৪জনকে অজ্ঞাত করে ঘিওর থানায় একটি মামলা করে।

আর হামলার শিকার হয় সময় টেলিভিশনের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো. ইউসুফ আলী, আরটিভি ও ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাভিশনের জেলা প্রতিনিধি আকরাম হোসেন, দেশ নিউজ টিভির ভ্রাম্যমান প্রতিনিধি আল মামুন,  M টিভির ঘিওর উপজেলা প্রতিনিধি এস এম শামীম প্রমুখ।

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু ও সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব মানববন্ধনে উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
আল মামুন
মানিকগঞ্জ প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত