spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৬:০৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদঅব্যাহত ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবিতে বাগেরেহাটে মানববন্ধন

অব্যাহত ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবিতে বাগেরেহাটে মানববন্ধন





সারাদেশে অব্যাহত ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।সোমবার (০৫ অক্টোবর) বেলা ১১টায় বাগেরহাট প্রেসক্লাবের সামনে বেসরকারি উন্নয়ন সংস্থা উদয়ন বাংলাদেশের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, পৌর কাউন্সিলর আবুল হাশেম শিপন, বাগেরহাট নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি ইসরাত জাহান, উদয়ন বাংলাদেশের নির্বাহী পরিচালক শেখ আাসাদ, নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা শাখার সভাপতি আলী আকবর টুটুল, সুপ্তি মহিলা উন্নয়ন সংস্থার সভাপতি ঝিমি মন্ডল, বাগেরহাট মহিলা পরিষদের মাহবুবা আক্তার পিয়া, ইউপি সদস্য মিতা আক্তার, উদয়ন বাংলাদেশের সমন্বয়কারী লিপি আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, সাপ্রতিক সময়ে সারাদেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। রাস্তাঘাট, বাজার, কর্মস্থল ও বাড়ি-ঘরে কোথাও আজ নারী-শিশুরা নিরাপদ নয়। স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ করা হচ্ছে। অবুঝ শিশুকে ধর্ষণ করা হচ্ছে। বাবার সামনে থেকে মেয়েকে উঠিয়ে নিয়ে নির্যাতন করা হচ্ছে। ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন এখন সর্বোচ্চ পর্যায়ে পৌছেছে। এই সামাজিক অপরাধ থেকে দেশ ও জাতিকে বাঁচাতে এখনই পদক্ষেপ নেওয়া প্র্রয়োজন। প্রয়োজনে ধর্ষকদের ক্রোসফায়ার দেওয়ার দাবি জানান তারা।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত