spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৪:১৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদকামারখন্দে মানববন্ধনে পুলিশের বাধা

কামারখন্দে মানববন্ধনে পুলিশের বাধা





সিরাজগঞ্জের কামারখন্দে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) আয়োজিত দেশে অব্যাহত নারী শিশু নির্যাতন, ধর্ষণ বন্ধ এবং ধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধনে পুলিশের বাধা এবং পুলিশ ও নেতাকর্মীদের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।

শুক্রবার সকাল ১১টায় উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে চত্বরে উপজেলা সিপিবি ও বাসদের নেতাকর্মীরা জনগণের জানমাল ইজ্জত রক্ষায় স্বাভাবিক গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করার লক্ষে শান্তিপূর্ণভাবে মানববন্ধনের আয়োজন করেন। কিন্তু থানা পুলিশ অনুমতি দেয়ার পরও মানববন্ধনে বাধা দেয় পুলিশ।
উপজেলা কমিউনিষ্ট পার্টির (সিপিবি) সাধারণ সম্পাদক এম আশরাফ সরকার জানান, থানা থেকে অনুমতি নিয়েই মানবন্ধনের আয়োজন করা হয়। থানার অনুমতি পেয়ে সকল প্রস্তুতি সম্পন্ন করে মানববন্ধন কর্মসূচি পরিচালনা করতে গেলে কর্মসূচি শুরু থেকেই বার বার পুলিশ মানববন্ধনে বাধা প্রদান করে। পুলিশি বাধার কারণে সীমিত সময়ে মানববন্ধন শেষ করে উপজেলার কমিউনিষ্ট পার্টির দলীয় কার্যালয়ের দিকে এগুতে থাকলে পুলিশ মানববন্ধনের ব্যানার কেড়ে নেয় এবং নেতাকর্মীদের সাথে অসৎ আচরণ করে।
এ ব্যাপারে কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহীনুর কবীর জানান, পুলিশ মানববন্ধনে বাধা দেয়নি। নেতাকর্মীরা মিছিল বের করলে তাদের মিছিলে বাধা দেয়া হয়। সীমিত সময়ের এ মানববন্ধনে বক্তরা নারী শিশু নির্যাতন, ধর্ষণ বন্ধ এবং ধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। মানববন্ধনে উপজেলা কমিউনিষ্ট পার্টির (সিপিবি) সাধারণ সম্পাদক এম আশরাফ সরকার, জেলা বাসদের সদস্য পলাশ কুমার ঘোষ, উপজেলা সিপিবির সদস্য আবু মোহাম্মদ জুলফিকার আজাদ, ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সভাপতি সজীব আহমেদ, ছাত্র ফন্টের জেলা কমিটির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ রাখেন।

বার্তা প্রেরক
মো: ইয়াছিন কবির
কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত